সোনাগাজীতে বিএনপির বিক্ষোভ মিছিল
প্রকাশ : ২৪ ডিসেম্বর ২০২৩, ১৬:৩৫
সোনাগাজীতে বিএনপির বিক্ষোভ মিছিল
ফেনী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ফেনীর সোনাগাজীতে অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছেন উপজেলা বিএনপি ও সকল সহযোগী সংগঠন।


২৪ ডিসেম্বর, রবিবার সকালে পৌর শহরের পশ্চিম বাজার সিঙ্গার পয়েন্ট থেকে একটি মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পশ্চিম বাজারে এক পথসভায় মিলিত হয়।


মিছিল ও পথসভায় অংশ নিয়ে বক্তব্য দেন, ফেনী জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান শামছুদ্দিন খোকন, জেলা বিএনপির সদস্য জয়নাল আবেদীন বাবলু, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কালাম চেয়ারম্যান, বিএনপির নেতা মোজাম্মেল হোসেন মাসুদ, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হালিম, মতিগঞ্জ ইউনিয়ন বিএনপির নেতা মোহাম্মদ আলী, জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক আমির হোসেন দুলাল ও উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম, চর ছান্দিয়ার ছাত্রদল নেতা সৈয়দ নিজাম উদ্দিন প্রমুখ।


বক্তারা বলেন, একতরফা নির্বাচনে জনগণের কোন সম্পৃক্ততা নেই। এই তপশিল বাতিল না করলে আরো কঠোর আন্দোলনের হুমকি দেয় বিএনপি নেতাকর্মীরা। এতে উপজেলা বিএনপির সাবেক নেতাসহ কৃষক দল, যুবদল, স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের বিপুল নেতাকর্মী উপস্থিত ছিলেন।


জেলা কৃষকদলের সাধারণ সম্পাদক শামসুদ্দিন খোকন বলেন, বিএনপির আন্দোলনে জনসম্পৃক্ততা রয়েছে। শত বাধা-বিপত্তির পরও আজকের মিছিলে জনস্রোত তারই প্রমাণ।


বিবার্তা/মনির/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com