রাজশাহীতে পদ্মানদী থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার
প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০২৩, ২০:৪৮
রাজশাহীতে পদ্মানদী থেকে দুই যুবকের মরদেহ উদ্ধার
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় পদ্মানদী থেকে দুই যুবকের ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে।


২৩ ডিসেম্বর, শনিবার ভোর ৬ টার দিকে ভারতীয় সীমান্ত থেকে ১ কিলোমিটার ভেতরে ঝাউতলা এলাকা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।


উদ্ধারকৃতরা হলেন, চরআষাড়িয়াদহ ইউনিয়নের চরকানাপাড় গ্রামের মো. শুকুরদির ছেলে কাউসার আলী (১৮) ও একই গ্রামের আতিকুর রহমানের ছেলে মোশারফ হোসেন মুশা (১৯)।


চরআষাড়িয়াদহ ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল হক ভোলা বলেন, গত ১৯ ডিসেম্বর তারা দুজন নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজন হন। অনেক খোঁজাখুঁজির পর পাওয়া যায়নি। শনিবার সকাল ৬ টার দিকে নদীতে মাছ ধরতে যাওয়া অন্য জেলেরা তাদের মৃতদেহ ভারতীয় সীমান্তের ১ কিলোমিটার ভেতরে ঝাউতলা নামক স্থানে মূল পদ্মানদীর থেকে ভাগ হওয়া সরু নদীতে দেখতে পেয়ে খবর দিলে মরদেহ তুলে আনা হয়।


তিনি আরো বলেন, তারা মাছ ধরা ও কৃষি কাজ করে। কোনো চোরাকারবারি নয় এটা নিশ্চিত। কোনোভাবে হয়ত নদীতে তলিয়ে গিয়ে মারা গেছে।


এবিষয়ে গোদাগাড়ী মডেল থানার ওসি আব্দুল মতিন বলেন, আমরা জানতে পেরেছি গত ১৯ ডিসেম্বর বিকালের দিকে ৭-৮ জন যুবক কাজের উদ্দেশ্যে চেন্নাই যাওয়ার জন্য অবৈধভাবে ভারতীয় সীমান্ত পাড়ি দিচ্ছিলো। ধারণা করা হচ্ছে, ভারতীয় বিএসএফ তাদের তাড়া করলে এদের মধ্যে ৫ জন ফেরত আসতে পেরেছে। বাকি দুইজন নিখোঁজ হলে মনেকরা হয় বিএসএফ তাদের আটক করে রেখেছে।


তিনি বলেন, শনিবার তাদের লাশ পাওয়ায় নিশ্চিত হওয়া যায় যে তাদের বিএসএফ আটক করে রাখেনি। কোনোভাবে নদীতে পড়ে মারা গেছে। তবে তাদের লাশ ময়না তদন্ত করার জন্য রামেকের মর্গে পাঠানো হবে। রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।


বিবার্তা/মোস্তাফিজ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com