নরসিংদীতে ‘জেলা প্রশাসক বৃত্তি পরীক্ষা ২০২৩’ অনুষ্ঠিত
প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০২৩, ১৭:৩০
নরসিংদীতে ‘জেলা প্রশাসক বৃত্তি পরীক্ষা ২০২৩’ অনুষ্ঠিত
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদী জেলা প্রশাসনের উদ্যোগে এবং নরসিংদী ফাউন্ডেশনের পৃষ্ঠপোষকতায় ‘জেলা প্রশাসক বৃত্তি পরীক্ষা ২০২৩’ শনিবার (২৩ ডিসেম্বর) অনুষ্ঠিত হয়েছে।


বৃত্তি পরীক্ষায় নরসিংদী জেলার ২৬৫ টি শিক্ষা প্রতিষ্ঠানের ১ হাজার ২৮৭ জন শিক্ষার্থী অংশ গ্রহণ করে। সকাল ১০টায় শুরু হয়ে বৃত্তি পরীক্ষাটি শেষ হয় বেলা সাড়ে ১১টায়। নরসিংদী জেলার ৬ টি উপজেলায় মোট ছয়টি পরীক্ষাকেন্দ্রে একযোগে পরীক্ষাটি অনুষ্ঠিত হয়েছে।


এ সময় নরসিংদী সদরের ব্রাহ্মন্দী কামিনী কিশোর মৌলিক সরকারি উচ্চ বিদ্যালয় পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট ড. বদিউল আলম। সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘নিয়মিত প্রাতিষ্ঠানিক কারিকুলামের পাশাপাশি এ বৃত্তি পরীক্ষাটি নরসিংদীর শিক্ষার্থীদের মাঝে পড়ালেখার অধিক আগ্রহ সৃষ্টিতে এবং জাতির ভবিষ্যৎ কর্ণধার তৈরি করতে ভূমিকা রাখবে বলে আমি বিশ্বাস করি’।


পরীক্ষাটিকে কেন্দ্র করে নরসিংদীর শিক্ষার্থী-অভিভাবকদের মাঝে আনন্দ উল্লাস ও উৎসবের সৃষ্টি হয়। জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, এ পরীক্ষার ফলাফলে ২৩ জনকে বৃত্তি প্রদান করা হবে।


বৃত্তি পরীক্ষাটির সার্বিক প্রস্তুতি, ব্যবস্থাপনা ও আহ্বায়কের দায়িত্ব পালন করেছেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ মুশফিকুর রহমান।


বিবার্তা/কামাল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com