শাহবাগে আলাদা ঘটনায় দুই ব্যক্তির মরদেহ উদ্ধার
প্রকাশ : ২৩ ডিসেম্বর ২০২৩, ১১:৩৯
শাহবাগে আলাদা ঘটনায় দুই ব্যক্তির মরদেহ উদ্ধার
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর ঢাকা বিশ্ববিদ্যালয় টিএসসি সংলগ্ন সোহরাওয়ার্দী উদ্যান গেটের সামনে থেকে অজ্ঞাতনামা (৪৭বছর) এক ব্যক্তি ও ঢাকা মেডিকেল কেয়াজুলিটি বিভাগের বারান্দা থেকে অজ্ঞাতনামা (৪০বছর) এক ব‍্যক্তির মরদেহ উদ্ধার করেছে শাহবাগ থানা পুলিশ।


শনিবার (২৩ ডিসেম্বর) রাত পৌনে তিনটার দিকে মরদেহ উদ্ধার করা হয়।


শাহবাগ থানার উপপরিদর্শক (এস আই) নীল কমল তিনি জানান, আমারা পেয়ে ঘটনাস্থল টিএসসি সংলগ্ন উদ্যানের গেটের সামনে থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করি পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


তিনি আরও বলেন, আশেপাশের লোকদের জিজ্ঞেস করলে তারা ওই ব্যক্তির পরিচয় সম্পর্কে কিছু বলতে পারেন না। লোকটির পরনে ছিল লুঙ্গি ও শার্ট আমরা প্রযুক্তির সহায়তার মাধ‍্যমে তার নাম পরিচয় জানার চেষ্টা করছি। মরদেহটি ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে।


অপরদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের কাজুলেটি বিভাগের বারান্দা ১০৩ নং ওয়ার্ডের সিড়ির নীচ থেকে অজ্ঞাতনামা (৪০ বছর ) বয়সী এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে।


শনিবার (২৩ ডিসেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে তাকে উদ্ধার করে জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. বাচ্চু মিয়া বলেন, ঢামেক হাসপাতালের পরিছন্নতাকর্মীরা সকলের দিকে ওই ব্যক্তিকে পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে জরুরি বিভাগে নিয়ে আসে। পরে চিকিৎসক তাকে মৃত বলে জানান।


তিনি আরও বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। মৃত ব্যক্তি ভবঘুরে প্রকৃতির ছিল, বিষয়টি শাহাবাগ থানা পুলিশকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com