পিরোজপুরে বিএনপির লিফলেট বিতরণ
প্রকাশ : ২১ ডিসেম্বর ২০২৩, ১৯:২৩
পিরোজপুরে বিএনপির লিফলেট বিতরণ
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুর জেলা বিএনপির উদ্দেগ্যে সংগঠনের জেলা শাখার আহ্বায়ক ও কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যক্ষ আলমগীর হোসেন এর নেতৃত্বে লিফলেট বিতরণ করা হয়েছে।


২১ ডিসেম্বর, বৃহস্পতিবার বিকেলে ডামি নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের জনমত তৈরির লক্ষ্যে জেলার দুর্গাপুরের বাজারে এই লিফলেট বিতরণ করা।


এ সময় উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা বিএনপির সদস্য ও পিরোজপুর সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কামরুজ্জামান চাঁন সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


লিফলেট বিতরণ শেষে দূর্গাপুর বাজারের এক পথসভায় অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন জেলা শাখার আহ্বায়ক ও কেন্দ্রীয় কমিটির সদস্য অধ্যক্ষ আলমগির হোসেন অধ্যক্ষ আলমগীর হোসেন।


এ সময় তিনি বলেন, দেশ আজ দেউলিয়া। লুটপাটের এ সরকার একটি অবৈধ একতরফা ডামি নির্বাচন অনুষ্ঠিত করে ক্ষমতায় থাকতে চায়। মানুষের ভোট ও ভাতের অধিকার কেড়ে নিয়েছে। বিগত নির্বাচনে দিনের ভোট রাতে করেছে। এবার কখন করে তা একমাত্র অবৈধ প্রধান মন্ত্রী শেখ হাসিনা ও তার আজ্ঞাবহ নিবার্চন কমিশন জানে। বিএনপি দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে আন্দোলনে করে যাচ্ছে। তাই বিএনপি এই তামাশার ডামি নির্বাচনে জনগণকে অংশগ্রহণ না করা আহ্বান জানায়।


এদিকে নেছারাবাদ উপজেলা বিএনপির আহ্বায়ক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ওয়াহিদুল হক অহিদের নেতৃত্বে নেছারাবাদ বাজারে বিএনপির লিফলেট বিতরণ করা হয়। এসময় উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক সেলিম রেজা, সোহেল মৃধা, সদস্য মেহজামিন কিবরিয়া সোয়েব, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক তপু রায়হান ছাত্রদল আহ্বায়ক ইমরান আহম্মদ সজিবসহ নেতৃতৃন্ধ।


মঠবাড়িয়া উপজেলা বিএনপির সদস্য সচিব আব বকর সিদ্দিক বাদলের নেতৃত্বে মঠবাড়িয়া সরকারি হাসপাতাল রোডে এই লিফলেট বিতরণ দকরা হয়। এসময় উপস্থিত ছিল উপজেলা বিএনপি নেতা খলিরুর রহমান, মতিউর রহমান, জেলা ছাত্রদল সহ সভাপতি মনি মুন্সি, উপজেলা শ্রমিক দল সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, পৌর ছাত্রদল আহ্বায়ক রুবেল আহসান।


বিবার্তা/তাওহিদুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com