সিলেটে সাড়ে ৩ কোটি টাকার চোরাই পণ্য জব্দ
প্রকাশ : ১৭ ডিসেম্বর ২০২৩, ২২:০৬
সিলেটে সাড়ে ৩ কোটি টাকার চোরাই পণ্য জব্দ
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেটের জৈন্তাপুর থেকে তিন কোটি টাকার চোরাই পণ্য জব্দ করছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। এ সময় চোরাই পণ্য পরিবহণে ব্যবহৃত একটি টাটা ট্রাকও জব্দ করা হয়েছে।


১৬ ডিসেম্বর, শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিজিবি সিলেট সেক্টরের অধীনস্থ সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) শ্রীপুর বিওপি’র দল উপজেলার ৪নং বাংলাবাজার নামক স্থানে অভিযান চালিয়ে এসব চোরাই পণ্য জব্দ করে। তবে কাউকে আটক করা সম্ভব হয়নি।


বিজিবি সূত্রে জানা যায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিজিবি শ্রীপুর বিওপির একটি চৌকস টহল দল অভিযান চালায়। এসময় একটি ট্রাক থেকে বিভিন্ন প্রকার উন্নতমানের শাড়ি, লেহেঙ্গা, শাল, সুয়েটার, রুমাল, বডি লোশন, ক্রিম ও বিভিন্ন ধরনের প্রসাধনী সামগ্রী জব্দ করে তারা। এছাড়া চোরাচালানে ব্যবহৃত একটি টাটা ট্রাকও জব্দ করতে সক্ষম হয়।


জব্দকৃত মালামালের আনুমানিক মূল্য ৩ কোটি ৪৪ লক্ষ ৩১ হাজার ৫০০ টাকা।


সিলেট ব্যাটালিয়ন (৪৮ বিজিবি) এর অধিনায়ক জানান, সীমান্তে নিরাপত্তা রক্ষা ও চোরাচালান প্রতিরোধকল্পে সীমান্ত পর্যায়ে বিজিবি’র অভিযানিক কর্মকাণ্ড ও গোয়েন্দা তৎপরতা অব্যাহত রয়েছে। জব্দকৃত ভারতীয় উন্নতমানের চোরাচালান পণ্য ও একটি টাটা ট্রাক স্থানীয় শুল্ক অফিসে জমা করা হবে।


বিবার্তা/ফয়সাল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com