পিরোজপুরে বিএনপির মানববন্ধন অনুষ্ঠিত
প্রকাশ : ১০ ডিসেম্বর ২০২৩, ১৮:৪৪
পিরোজপুরে বিএনপির মানববন্ধন অনুষ্ঠিত
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পিরোজপুর জেলা বিএনপির উদ্যোগ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। কেন্দ্রীয় বিএনপির কর্মসূচি অংশ হিসেবে আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষ্য এই কর্মসূচি পালিত হয়।


১০ ডিসেম্বর, বরিবার ঢাকা-পিরোজপুর মহাসড়কে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।


জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক সরদার কামরুজ্জামান চানের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক তহিদুল ইসলাম, জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক হৃদয় হাসান মাতা রাজিয়া বেগম।


জেলা ছাত্রদলের সহ সাংগঠনিক সম্পাদক হৃদয় হাসান মাতা রাজিয়া বেগম বলেন তার ছেলে বিএনপির কারণে পুলিশ তাকে গ্রেফতার নির্মম ভাবে নির্যাতন করে।


এসময় তার ঘরের আসবাবপত্র তল্লাশির নামে ভাঙচুর করে। তার পরিবারে অন্য সদস্যরা গ্রেফতারে ভয়ে দীর্ঘদিন ধরে পালিয়ে আছে এর বিচার আমি একমাত্র আল্লাহ কাছে দিলাম।


সদর থানা বিএনপির সাধারণ সম্পাদক সরদার কামরুজ্জামান চান তার বক্তব্যে বলেন গত দুই মাসে জেলাব্যাপী ২৫টি মত মামলা দায়েরা করা হয়েছে।


জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু সহ জেলার এতে প্রায় ৪ শতাধিক নেতা কারাগারে রয়েছে। মানুষের ভোটাধিকার ফিরে দেওয়ার আন্দোলন শুধু বিএনপির একার আন্দোলন না এটি এখন গণ মানুষের আন্দোলন। দ্রব্যমূল্য দাম এখন মানুষের হাতের নাগালে। পেঁয়াজের দাম এখন ঘণ্টায় ঘণ্টায় বৃদ্ধি পায়। মানুষ এখন আওয়ামী লীগের অপশাসন থেকে মুক্তি চায়।


মানববন্ধন কর্মসূচিতে হামলা মামলার শিকার নেতাকর্মী, পরিবারের আত্মীয়স্বজন ও সাধারণ নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।


বিবার্তা/তাওহিদুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com