মুন্সীগঞ্জে গ্যাস বিস্ফোরণে দগ্ধ চার, চিকিৎসাধীন নারীর মৃত্যু
প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০২৩, ২১:০৭
মুন্সীগঞ্জে গ্যাস বিস্ফোরণে দগ্ধ চার, চিকিৎসাধীন নারীর মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

মুন্সিগঞ্জের একটি ভবনের রান্নাঘরে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে নারী শিশু সহ একই পরিবারের ৪ জন দগ্ধ হয়েছে।


চিকিৎসাধীন অবস্থায় শাহিদা খাতুন (৫৫) সন্ধ্যা ছয়টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মারা যান।


শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডাক্তার তরিকুল ইসলাম জানান আজ সকালে মুন্সিগঞ্জের একটি বাসায় গ্যাস বিস্ফোরণে চারজন পেশেন্ট আমার এখানে এসেছিল। আজ সন্ধ্যার দিকে শাহিদা খাতুন নামে চিকিৎসাধীন অবস্থায় এক নারী মারা গেছেন। তার শরীরে ৯৫ শতাংশ দগ্ধ ছিল।


দগ্ধরা হলেন- রোজিনা বেগম (৩১), স্বামী রিজভি আহমেদ, রাসেল (৩৫) বছর, তার মা শাহিদা খাতুন (৫৫) ও শিশু রাইয়ান (৩)।


৯ ডিসেম্বর, শনিবার সকাল সাড়ে ছয়টার দিকে বিস্ফোরণে আগুনের ঘটনাটি ঘটে। পরে তাদেরকে উদ্ধার করে সকাল সাড়ে নয়টার দিকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়।


দগ্ধদেরকে হাসপাতালে নিয়ে আসা রিজভী আহম্মেদের ভাই রাজীব আহমেদ জানান, আমরা মুন্সীগঞ্জের ইদ্রাকপুর এলাকার একটি পাঁচতলায় ফ্লাটে ভাড়া বাসায় থাকি। আজ ভোরের দিকে হঠাৎ ভবনের কিচেনে বিস্ফোরণে আগুন ধরে যায়। এতে আমার ভাই, ভাবি, মা ও শিশু সহ চারজন দগ্ধ হন। পরে তাদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে শেখ হাসিনা বার্ন ইউনিটে নিয়ে আসা হয়।


শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম জানান, মুন্সিগঞ্জ থেকে দগ্ধ অবস্থায় চারজন বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে। এদের মধ্যে রিজভী আহমেদের ১০ শতাংশ ও শিশু রাইয়ানের ৮ শতাংশ দগ্ধ, রোজিনার ১২ শতাংশ দগ্ধ ও শাহিদা খাতুনের ৯৫ শতাংশ দগ্ধ হয়েছে। বার্ন ইউনিটের জরুরি বিভাগ অবজারভেশনে তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। শাহিদা খাতুনের অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসক জানিয়েছেন।


বিবার্তা/বুলবুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com