দৌলতপুরে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত
প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০২৩, ১৮:৩৪
দৌলতপুরে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ’ এই প্রতিপাদ্য নিয়ে সারা দেশের ন্যায় কুষ্টিয়ার দৌলতপুরেও আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস পালিত হয়েছে।


৯ ডিসেম্বর, শনিবার সকাল সাড়ে ৮টায় দৌলতপুর উপজেলা পরিষদ চত্বরে জাতীয় সংগীতের মধ্যদিয়ে জাতীয় পতাকা উত্তোলন, মানববন্ধন ও আলোচনা অনুষ্ঠিত হয়।


দৌলতপুর দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ নজরুল ইসলামের সভাপতিত্বে উপজেলা পরিষদ মিলনায়তনে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবসের আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. ওবায়দুল্লাহ।


বিশেষ অতিথি ছিলেন, দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) মো. শাহীদুল ইসলাম ও দৌলতপুর কৃষি কর্মকর্তা মো. নুরুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন, দৌলতপুর দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ আবু সাইদ মো. আজমল হোসেন। বক্তব্য রাখেন, দৌলতপুর মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শফিউল ইসলাম।


আলোচনা সভার আগে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. মো. ওবায়দুল্লাহ’র নেতৃত্বে দুর্নীতিবিরোধী র‌্যালি বের হয়।


র‌্যালিটি উপজেলা পরিষদ চত্বরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। র‌্যালি শেষে উপজেলা পরিষদ বাজারে প্রধান সড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়।


র‌্যালি ও মানববন্ধনে অংশ নেন দৌলতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. এজাজ আহমেদ মামুন। উপজেলা প্রশাসন ও দৌলতপুর দুর্নীতি প্রতিরোধ কমিটি আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবসের আয়োজন করে। এতে অংশ নেন দৌলতপুর দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যবৃন্দ, উপজেলা পরিষদের বিভিন্ন দফতরের কর্মকর্তা এবং বিভিন্ন স্কুল ও কলেজের শিক্ষক শিক্ষার্থীবৃন্দ।


বিবার্তা/শরীফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com