কামরাঙ্গীরচরে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা
প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০২৩, ০০:০২
কামরাঙ্গীরচরে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর কামরাঙ্গীরচরের ইমান আলীর গলির একটি বাসায় আফরিন আক্তার ( ১৬) বয়সি গলায় ফাঁস দিয়ে এক শিক্ষার্থীর আত্মহত্যা করেছে।


শুক্রবার (৮ ডিসেম্বর) রাত আটটার দিকে আত্মহত্যার ঘটনা ঘটে। পরে স্বজনেরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া নয়টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


নিহতকে ঢামেক হাসপাতালে নিয়ে আসা তার বাবা আব্দুর রউফ জানান, আমার মেয়ে আফরিন কামরাঙ্গীরচর আশ্রাফাবাদ হাই স্কুলের এসএসসি পরীক্ষার্থী ছিল। আজ রাতে তার মায়ের সাথে মোবাইল ফোনের বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। পরে সে এক পর্যায়ে ঘরের দরজা বন্ধ করে দেয় আমরা ডাকাডাকি করি,কোন সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙে ফ্যানের সাথে গলা ওরনা পেঁচানো ঝুলন্ত অবস্থায় তাকে দেখতে পেয়ে ফ‍্যান থেকে নামিয়ে ঢাকা মেডিকেল নিয়ে আসলে চিকিৎসক আমার মেয়েকে মৃত বলে জানান।


তিনি আরও বলেন, আমাদের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ জেলার, শ্রীনগর থানার, খোদাই বাড়ি গ্রামের মো. আব্দুর রউফের মেয়ে, বর্তমানে কামরাঙ্গীরচর ইমান আলীর গলির একটি ভাড়া বাসায় মা বাবার সাথে থাকত।


ঢামেক পুলিশ ক‍্যাম্পের ইনচার্জ মোহাম্মদ বাচ্চু মিয়া বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল জরুরি বিভাগ মর্গে রাখা হয়েছে বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।


বিবার্তা/বুলবুল/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com