রাজশাহীতে ৭ মাদকসেবীকে জেল-জরিমানা
প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০২৩, ২১:০০
রাজশাহীতে ৭ মাদকসেবীকে জেল-জরিমানা
রাজশাহী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজশাহী নগরীর হাজরাপুকুরে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা অভিযান চালিয়ে সাতজন মাদকসেবীকে আটকের পর তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাতদিনের জেল ও জরিমানা করেছে।


ভ্রাম্যমাণ আদালত এবং জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা গেছে, ৬ ডিসেম্বর, বুধবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক আতাউর হোসেন এর নেতৃত্বে শিরোইল কলোনির হাজরাপুকুর এলাকায় অভিযান পরিচালনা করে মাদক সেবনের দায়ে সাতজন মাদকসেবীকে আটক করা হয়। তাৎক্ষণিক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের সাতদিনের জেল-জরিমানাও আদায় করা হয়।


ভ্রাম্যমাণ আদালতটি পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট শামিমা আকতার। এ সময় নগরীর বোয়ালিয়া থানার সাধুর মোড় এলাকার তোহিদুল ইসলাম (৪৫), রানিনগর এলাকার শাহিদুল ইসলাম (৪০), সপুরা এলাকার মোস্তাফিজুর রহমান তপু (২৪), শিল্পিপাড়া এলাকার মিঠু (২৮), চন্দ্রিমা থানার নিউ কলোনি এলাকার আলাল (৫০), হাজরাপুকুর ডাবতলা এলাকার সম্রাট শেখ (৩২) ও ফরিদপুর জেলার ভাঙা থানাধীন মানাইট এলাকার হাসানকে (২৮) ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং প্রত্যেককে একশত টাকা করে জরিমানা আদায় করা হয়। এসময় হেরোইন ও গাঁজা উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।


মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক আতাউর হোসেন বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে হাজরাপুকুর এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করেছি এবং তৎক্ষণাৎ ভ্রাম্যমাণ আদালত তাদের সাতদিনের বিনাশ্রম কারাদণ্ড এবং অর্থদণ্ড আদায় করেছেন।


বিবার্তা/মোস্তাফিজ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com