‘আওয়ামী লীগ অসাম্প্রদায়িকতা ও ধর্মনিরপেক্ষতায় বিশ্বাস করে’
প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২৩, ১৭:০০
‘আওয়ামী লীগ অসাম্প্রদায়িকতা ও ধর্মনিরপেক্ষতায় বিশ্বাস করে’
বাগেরহাট প্রতি‌নি‌ধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি ও বাগেরহাট-৪ (‌মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী এইচ এম ব‌দিউজ্জামান সোহাগ বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ অসাম্প্রদা‌য়িকতা ও ধর্মনির‌পেক্ষতায় বিশ্বাস করে। যে কোন মূল্যে আমরা দেশে অসাম্প্রদা‌য়িকতা-ধর্মনিরপেক্ষতা লালন কর‌ব এবং বজায় রাখ‌ব। যে কোন অশুভ শ‌ক্তিকে আমরা প্রতিহত কর‌ব। নির্মূল কর‌ব।


৩ ডিসেম্বর, র‌বিবার পরিব্রাজকাচার্য্যবর দুর্গাপ্রসন্ন পরমহংসদেবের ১৩২ তম আবির্ভাব উৎসব উপলক্ষ্যে সেরেস্তাদারবাড়ী শ্রীগুরু সংঙ্ঘ আশ্রম আয়ো‌জিত ২৪ প্রহরব‌্যাপী অখণ্ড তারকব্রহ্ম মহানাম যজ্ঞানুষ্ঠানে বক্তব্যেকালে তিনি এসব কথা বলেন।


সোহাগ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের সংবিধানে সুস্পষ্টভাবে উল্লেখ করেছেন যে, ধর্ম-বর্ণ নির্বিশেষে দেশের সব মানুষের সমান অধিকার। এটিকে আমরা বজায় রাখতে চাই। যারা সাম্প্রদায়িকতা-মৌলবাদে বিশ্বাস করে, যারা ধর্মকে রাজনীতিতে ব্যবহার করে ক্ষমতায় যেতে চায় তাদেরকে আমরা ঘৃণা করি। সাম্প্রদায়িকতাকে যারা লালন করে তারা সমাজ ও মানুষের শত্রু। তাদেরকে নির্মূল করাই আমাদের লক্ষ‌্য।


এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপ‌তি বীর মু‌ক্তিযোদ্ধা লিয়াকত আলী খান, অধ‌্যক্ষ শাহাবু‌দ্দিন তালুকদার, মাহামুদ আলী হাওলাদার, উপজেলা প‌রিষদের ভাইস চেয়ারম‌্যান মোজাম্মেল হক মোজাম, শ্রীগুরু সংঙ্ঘ আশ্রমের সভাপ‌তি ও আওয়ামী লীগ নেতা বাবু সোমনাথ দে, সাধারণ সম্পাদক অ‌সিম কুমার কর্মকার, কাউ‌ন্সিলর শঙ্কর কমার রায়সহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেকর্মীরা উপ‌স্থিত ছিলেন।


অনুষ্ঠা‌ন শেষে এক‌টি মঙ্গল শোভযাত্রা পৌর শহরের বি‌ভিন্ন সড়ক প্রদ‌ক্ষিণ করে।


বিবার্তা/রাজু/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com