দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় আহত ৪
প্রকাশ : ০২ ডিসেম্বর ২০২৩, ১৫:১২
দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় আহত ৪
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে সড়ক দুর্ঘটনায় ৪জন গরু ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন।


২ ডিসেম্বর, শনিবার দুপুর ১টার দিকে কুষ্টিয়া-প্রাগপুর সড়কের শালিমপুর কৈপাল মোল্লাপাড়া মসজিদের সামনে এ দুর্ঘটনা ঘটে।


আহতরা উপজেলার ফিলিপনগর ইউনিয়নের আলিনগর গ্রামের শোয়েব মালিথার ছেলে ইউনুস আলী (৪৭), পার্শ্ববর্তী বাহিরমাদী গ্রামের আওলাদ হোসেনের ছেলে হাবলু (৪৩), আরজেদ মালিথার ছেলে দুলাল মালিথা (৪০) ও আমিরুল ইসলামের ছেলে সান্টু (৩৫)।


আশংকাজনক অবস্থায় তাদের উদ্ধার করে কুষ্টিয়া ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।


প্রত্যক্ষদর্শীরা জানান, গরু বোঝায় স্যালো ইঞ্জিন চালিত স্টিয়ারিং দৌলতপুরের আল্লারদর্গা পশুহাটে যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা পাটকাঠি বোঝায় স্যালো ইঞ্জিন চালিত আলম সাধুর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে গরু বোঝায় স্যালো ইঞ্জিন চালিত স্টিয়ারিংয়ে থাকা ৪জন গরু ব্যবসায়ী গুরুতর আঘাত পায়।


স্থানীয়রা আহতদের উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের কুষ্টিয়া ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।


দৌলতপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌহিদুল হাসান তুহিন জানান, সড়ক দুর্ঘটনার আহত ৪জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য কুষ্টিয়া ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করো হয়েছে। তবে তাদের অবস্থা আশঙ্কাজনক বলে তিনি জানিয়েছেন।


সড়ক দুর্ঘটনার বিষয়ে দৌলতপুর থানার ওসি রফিকুল ইসলাম জানান, দুর্ঘটনা কবলিত ইঞ্জিন চালিত দুটি গাড়ি জব্দ করা হয়েছে। আহত গরু ব্যবসায়ীদের চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


বিবার্তা/শরিফুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com