কোম্পানীগঞ্জে কিশোরীকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার ২
প্রকাশ : ০১ ডিসেম্বর ২০২৩, ১৫:৫৯
কোম্পানীগঞ্জে কিশোরীকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার ২
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার সিরাজপুর ইউনিয়নে এক কিশোরীকে (২২) গণধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ভুক্তভোগীর প্রেমিক আলা উদ্দিন সুমন (২২) ও মোশারফ হোসেন সোহাগ (২৫) নামের দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।


১ ডিসেম্বর, শুক্রবার ভোরে সিরাজপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের শাহাদাত হোসনের পোল্ট্রি খামারে অভিযান চালিয়ে তাদের দুইজনকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃতরা হচ্ছেন, সুবর্ণচর উপজেলার চর আলা উদ্দিন গ্রামের শাহাব উদ্দিনের ছেলে আলা উদ্দিন সুমন ও কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের কামাল উদ্দিনের ছেলে মোশারফ হোসেন সোহাগ। নির্যাতনের শিকার ওই কিশোরী বসুরহাটের একটি প্রাইভেট হাসপাতালে চাকরি করে। পুলিশ জানায়, সিরাজপুর ইউনিয়নের শাহাদাত হোসেনর মুরগির খামারে চাকরি করা আলা উদ্দিন সুমনের সাথে পরিচয় হয় ওই কিশোরীর। পরবর্তীতে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।


এর সূত্র ধরে বৃহস্পতিবার রাত ১১টার দিকে সুমন ওই কিশোরীকে মোবাইলের মাধ্যমে খামারে ডেকে নেয়। সেখানে সুমন তাকে ধর্ষণ করার সময় বিষয়টি দেখে ফেলে একই খামারের অপর কর্মচারী সোহাগ। এসময় তাদের এ বিষয়টি সবাইকে বলে দিবে বলে হুমকি দেয় সোহাগ। একপর্যায়ে সুমনের সহযোগিতায় ওই কিশোরীকে ইচ্ছের বিরুদ্ধে ধর্ষণ করে সোহাগ। পরে রাতে কিশোরী বাড়িতে ফিরে গিয়ে বিষয়টি পরিবারের লোকজনকে জানালে তারা থানায় অবগত করে।


কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী বিষয়টি নিশ্চিত করে জানান, ভুক্তভোগী কিশোরীর পরিবারের অভিযোগের ভিত্তিতে ওই খামারে অভিযান চালিয়ে আমরা দুই আসামিকে গ্রেফতার করি। এ ঘটনায় নির্যাতিতা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গণধর্ষণের ধারায় থানায় একটি মামলা দায়ের করেছেন। এ মামলায় আসামিদের গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। ভুক্তভোগীর ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


বিবার্তা/সবুজ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com