৯৯৯-এ ফোন দিয়ে আসামি নিজেই ধরা
প্রকাশ : ৩০ নভেম্বর ২০২৩, ১৫:৩০
৯৯৯-এ ফোন দিয়ে আসামি নিজেই ধরা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন করে কলার নিজেই ধরা খেয়েছেন গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি কামাল আহমেদ মোল্লা (৪৫) নামে এক অভিযোগকারী।


৩০ নভেম্বর, বৃহস্পতিবার ৯৯৯-এর গণমাধ্যম ও জনসংযোগ কর্মকর্তা আনোয়ার সাত্তার এ তথ্য জানান।


তিনি বলেন, স্ত্রী-কন্যার হাত থেকে বাঁচতে বুধবার (২৯ নভেম্বর) ঢাকার ওয়ারী থেকে কল করে কামাল আহমেদ মোল্লা। সে জানায়, সম্পত্তি ও পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে ক্ষুব্ধ হয়ে প্রথম স্ত্রী ও কন্যা তাকে আটকে রেখেছেন। এখন প্রথম স্ত্রী-কন্যা জমি লিখে দেয়ার জন্য তাকে চাপ দিচ্ছেন। এ অবস্থা থেকে উদ্ধারের জন্য তিনি ৯৯৯-এর কাছে সহযোগিতার আহ্বান জানান।


এই তথ্যের ভিত্তিতে ৯৯৯-এর কলটেকার কনস্টেবল বরকত শেখ ওয়ারী থানায় বিষয়টি দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য জানান। পাশাপাশি ৯৯৯-এরপর ডেসপাচার এসআই রেজাউল করিম কলার এবং সংশ্লিষ্ট সবার সঙ্গে যোগাযোগ করেন।


আনোয়ার সাত্তার আরও বলেন, সংবাদ পেয়েই ওয়ারী থানা পুলিশের একটি দল কলার কামাল আহমেদকে উদ্ধারের জন্য ঘটনাস্থলে যায়।


অন্যদিকে মানিকগঞ্জের সিঙ্গাইর থানার একটি মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত একজন আসামি ওয়ারীর বিসিজি রোডের ২৯ নম্বর বাসায় অবস্থান করছেন- এমন তথ্যের ভিত্তিতে অন্য এক পুলিশ দল ঘটনাস্থলে উপস্থিত হয়। আসলে ওই গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামিই হলেন কলার কামাল আহমেদ। পরে সেখান থেকে তাকে গ্রেফতার করা হয়।


জানা যায়, কলার কামাল আহমেদ মানিকগঞ্জের সিঙ্গাইর থানায় দায়ের হওয়া একটি মামলার (মামলা নম্বর ২৭) গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি।


নিজের পাতা জালে ধরা পড়া আসামিকে গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়া হয়। এরপর তার বিরুদ্ধে আইনি ব্যবস্থার জন্য মানিকগঞ্জের সিঙ্গাইর থানায় হস্তান্তর করা হয়।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com