নোয়াখালীতে কিশোর গ্যাংয়ের ৯ সদস্য আটক
প্রকাশ : ২০ নভেম্বর ২০২৩, ২০:০৭
নোয়াখালীতে কিশোর গ্যাংয়ের ৯ সদস্য আটক
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালী বেগমগঞ্জ উপজেলা ছয়ানি উচ্চ বিদ্যালয়ের পাস থেকে চিহ্নিত সন্ত্রাসী এবং একাধিক অন্ত্র মামলার আসামি মো. নাজমুল ইসলাম রাসেল সহ ৯ জন কিশোর গ্যাংকে আটক করেছে নোয়াখালী র‌্যাব ১১।


২০ নভেম্বর, সোমবার সকালে গোপন তথ্যের ভিত্তিতে বেগমগঞ্জ উপজেলা ছয়ানি উচ্চ বিদ্যালয়ের পাশে জহির সুপার মার্কেট এর ৩য় তলায় থেকে তাদের আটক করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন মো. নাজমুল ইসলাম, রাসেল (২৩), মো. রিশাত, মো. মাহফুজুর রহমান হৃদয়, মো. শাহপরান আয়মন, মো. মঈন উদ্দিন, মো. পিয়াল হাসান, মো. ইয়াছিন আরাফাত, মো. নাজিম উদ্দিন, মো. রাসেল।


এ সময় তাদের কাছে থাকা দেশীয় অনেক অন্ত্র উদ্ধার করা হয়।


বেগমগঞ্জ র‌্যাব-১১, সিপিসি-৩ আরও জানায়, দীর্ঘদিন থেকে তারা রাস্তা ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও মানুষকে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে রাজগঞ্জ, ছয়ানি, জিরতলী, আলাইয়ারপুর ও আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে ত্রাসের রাজত্ব সৃষ্টি করে ছিনতাই ও অরাজকতা সৃষ্টি করে আসছিল। এর একটি বিশেষ আভিযানিক দল গোয়েন্দা তৎপরতার মাধ্যমে বর্ণিত কিশোর গ্যাং এর সদস্যদের উদ্ধারকৃত আলামতসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।


প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, তারা সবাই দুষ্কৃতকারী ও কিশোর গ্যাং এর সাথে সরাসরি সক্রিয় সদস্য এবং তারা নাশকতামূলক কার্যক্রমের উদ্দেশ্যে প্রস্তুতি গ্রহণ করার জন্য সমাহিত হয়েছে।


সন্ধ্যায় ৭টায় র‌্যাব-১১ পিপিএম, পিএসসি, লে. কর্নেল অধিনায়ক কমান্ডার তানভীর মাহমুদ পাশা এক সাক্ষরিত বিজ্ঞপ্তিতে মাধ্যমে তিনি সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে পরবতীতে মামলার প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে ।


বিবার্তা/সবুজ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com