বেগমগঞ্জে ৯১৫০ পিস ইয়াবাসহ আটক ২
প্রকাশ : ১৯ নভেম্বর ২০২৩, ১৭:৫৯
বেগমগঞ্জে ৯১৫০ পিস ইয়াবাসহ আটক ২
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নোয়াখালী বেগমগঞ্জ উপজেলা চৌমুহনী চৌরাস্তা প্রধান সড়কের সামনে কক্সবাজার থেকে আসা জয়নাল আবেদীন (৪৮) নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ৯১৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।


১৯ নভেম্বর, রবিবার দুপুরে চৌমুহনী চৌরাস্তা প্রধান সড়কে হরতাল চলাকালীন ডিউটিরত অবস্থায় চৌমুহনী চৌরাস্তা জামে মসজিদ সংলগ্ন মালাল্লাহ মিষ্টি বিতানের সামনে থেকে তাকে আটক করা হয়েছে।


আটককৃত জয়নাল আবেদীন কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলার উওরধুরুং গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে, অপর আটক ব্যক্তি বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীর পৌরসভার আলিপুর আজগর হাজী বাড়ি মৃত নুরুজ্জামানের ছেলে ইসমাইল হোসেন টিপু (৩৬)।


এব্যাপারে এস আই কৃষ্ণ কুমার দাস ও এস আই ফিরোজ দুই জানায়, বিএনপি ও সমমনা রাজনৈতিক দলগুলোর ডাকা ৪৮ ঘণ্টার মধ্যে প্রথম দিনে চৌমুহনী চৌরাস্তা এলাকায় অবস্থানকালে চৌমুহনী চৌরাস্তা জামে মসজিদ সংলগ্ন মালাল্লাহ মিষ্টি বিতানের সামনে পাকা রাস্তার উপর ৩/৪জন ব্যক্তির গতিবিধি সন্দেহজনক হয়। তখন তাদের মধ্য থেকে ০১ জনকে আটক করতে সক্ষম হলেও অন্যরা পালিয়ে যায়। আটক ব্যক্তিকে জিজ্ঞাসবাদ কালে সে তার পায়ে ফুটবল খেলার এ্যাংলেট দিয়ে বিশেষ কায়দায় ইয়াবা লুকায়িত আছে বলে স্বীকার করে। তার সাথে জড়িত অপর আসামি বেগমগঞ্জ উপজেলার চৌমুহনীর পৌরসভার আলিপুর আজগর হাজী বাড়ি মৃত নুরুজ্জামান ছেলে ইসমাইল হোসেন টিপু। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।


নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম দুই আসামি গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছে। এবং তাদের বিরুদ্ধে নেশা দ্রব্য আইনে মামলার প্রস্তুতি গ্রহণ করা হচ্ছে।


বিবার্তা/সবুজ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com