লামায় ঢেউটিন, নগদ অর্থ ও উপকরণ পেল ১২০ হত দরিদ্র পরিবার
প্রকাশ : ১৬ নভেম্বর ২০২৩, ১৭:৪২
লামায় ঢেউটিন, নগদ অর্থ ও উপকরণ পেল ১২০ হত দরিদ্র পরিবার
লামা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বান্দরবান জেলার লামা উপজেলায় ১২০ হত দরিদ্র উপকারভোগী পরিবারকে বাড়িঘর মেরামতের জন্য নগদ টাকা, ঢেউটিন ও উপকরণ প্রদান করেছে বেসরকারি সংস্থা গ্রাম উন্নয়ন সংগঠন (গ্রাউস), সেভ দ্যা চিলড্রেন ও কেয়ার বাংলাদেশ।


১৬ নভেম্বর, বৃহস্পতিবার বিকেলে ইউএসএইড’র অর্থায়নে মাল্টিপারপাস ডিজাস্টার সেল্টার সার্পোট (এমপিডিএস) প্রকল্পের আওতায় উপজেলা পরিষদ চত্বরে এসব প্রদান করা হয়।


প্রতি পরিবারকে দেওয়া হয়-নগদ ৫ হাজার টাকা, দুই বান ঢেউটিন, একটি হাতুড়ি, হাত করাত ও একটি করে কাটার। উপজেলার লামা সদর, ফাঁসিয়াখালী, ফাইতং, আজিজনগর, গজালিয়া ও লামা পৌরসভা এলাকার উপকারভোগীরা এ সহায়তা পায়।


উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল এসব বিতরণ উদ্ভোধন করেন।


এ সময় উপজেলা নির্বাহী অফিসার মো. মোস্তফা জাবেদ কায়সার, পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মনিরুল ইসলাম, পৌরসভার কাউন্সিলর মোহাম্মদ হোসেন বাদশা, গ্রাউসের প্রকল্প কর্মকর্তা মেহেরুন্নেছা মেরী, প্রকল্পের ইঞ্জিনিয়ার মো. আলমগীর হোসেন, ডিআরআর কর্মকর্তা সাকি উল্লাহ ও ফিল্ড ফ্যাসিলেটর আবুল হাসেম প্রমুখ উপস্থিত ছিলেন।


প্রকল্পের লামা উপজেলা কর্মকর্তা মেহেরুন্নেছা মেরী বলেন, প্রাকৃতিক দুর্যোগে ঝুঁকি কমানো এবং সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে বাড়িঘর মেরামতের জন্য এমপিডিএস আওতায় উপজেলার ১২০ উপকারভোগীকে এসব নগদ টাকা, ঢেউটিন ও উপকরণ দেওয়া হয়েছে।


বিবার্তা/আরমান/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com