নির্বাচনের তফসিল ঘোষণায় পিরোজপুরে আ. লীগের আনন্দ মিছিল
প্রকাশ : ১৫ নভেম্বর ২০২৩, ২২:০৯
নির্বাচনের তফসিল ঘোষণায় পিরোজপুরে আ. লীগের আনন্দ মিছিল
পিরোজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণায় বাংলাদেশ নির্বাচন কমিশনকে ধন্যবাদ জ্ঞাপন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে পিরোজপুরে আওয়ামী লীগের উদ্যোগে মিছিল অনুষ্ঠিত হয়েছে।


১৫ নভেম্বর, বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জেলা সদরসহ জেলার নাজিরপুর ও ইন্দুরকানীতে এ মিছিল অনুষ্ঠিত হয়।


দলীয় সূত্রে জানা গেছে, জেলা সদরের পৌরসভায় জেলা যুবলীগ, ছাত্রলীগসহ আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের উদ্যোগে একটি মিছিল বের হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিলাস চত্বরে গিয়ে পথসভা অনুষ্ঠিত হয়।


এতে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সভাপতি মো. আক্তারুজ্জামান ফুলু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম বায়েজিদ হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি মো. অনিরুজ্জামান অনিক, সাধারণ সম্পাদক মো. ইখতেখার মাহমুদ সজল প্রমুখ।


এছাড়া ওই একই সময় জেলার নাজিরপুর উপজেলা কৃষক লীগের দলীয় কার্যালয়ের সামনে থেকে উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগসহ সহযোগী সংগঠনের উদ্যোগে একটি মিছিল বের হয়। ওই মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে পথসভা অনুষ্ঠিত হয়।


এসময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. শাহ আলম ফরাজী, উপজেলা কৃষকলীগের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা এসএম নজরুল ইসলাম বাবুল, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মো. মোস্তাফিজুর রহমান রঞ্জু, উপজেলা যুবলীগ সভাপতি এম খোকন কাজী, ছাত্রলীগ সভাপতি মো. তরিকুল ইসলাম চৌধুরী তাপস প্রমুখ।


এছাড়া জেলার ইন্দুরকানীতেও উপজেলা আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ সহযোগী সংগঠনের উদ্যোগে একটি মিছিল ও পথ সভা অনুষ্ঠিত হয়েছে বলে দলীয় সূত্র নিশ্চিত করেছেন।


জেলার সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এসএম বায়েজিদ হোসেন জানান, পিরোজপুর-১ আসনের এমপি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম এমপির নির্দেশে আমাদের এমন আয়োজন। দেশের গনতন্ত্র ও সংবিধান রক্ষার ধারবাহিকতা হিসাবে দ্বাদশ সংসদ নির্বাচনের মাধ্যমে নির্বাচিত সংসদ সদস্যদের নিয়ে আবারও শেখ হাসিনার নেতৃত্বে একটি স্মার্ট বাংলাদেশ তৈরির সরকার গঠন হবে এমন প্রত্যাশা।


জাতীয় নির্বাচনের তফসিল ঘোষণার পর মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পৌর প্রশাসক আরিফ উল হকের নেতৃত্বে মিছিল আনুষ্টিত হয়। এতে উপজেলা আওয়ামী লীগসহ, ছাত্রলীগ ও যুবলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।


বিবার্তা/তাওহিদুল/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com