টেকনাফে ১৬ হাজার পিস ইয়াবাসহ আটক ২
প্রকাশ : ১৪ নভেম্বর ২০২৩, ২০:১৭
টেকনাফে ১৬ হাজার পিস ইয়াবাসহ আটক ২
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজারের টেকনাফ পৌরসভার নাইটংপাড়া এলাকায় অভিযান চালিয়ে ১৬ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।


আটককৃতরা হলেন- টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের মোছনি রেজিস্ট্রার্ড ক্যাম্পের সি ব্লক বর্তমানে পৌরসভার ১নং ওয়ার্ড নাইট্যং পাড়ায় বসবাসরত নুরুল হকের ছেলে আব্দুল আজিজ (২০) ও মেয়ে নুর আনকিস (৩০)।


কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।


তিনি জানান, সোমবার (১৩ নভেম্বর) রাতে র‌্যাব-১৫, কক্সবাজারের অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ পৌরসভার ১নং ওয়ার্ড, নাইটংপাড়া এলাকায় কতিপয় মাদক কারবারি বিপুল পরিমাণ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় অথবা অন্যত্র পাঠানোর উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫ এর একটি চৌকস দল ওই স্থানে অভিযান পরিচালনা করে। এসময় আব্দুল আজিজ এবং নুর আনকিস নামে দুইজন কারবারিকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে তাদের বসতঘর তল্লাশি করে সর্বমোট ১৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।


আটককৃত মাদক কারবারিরা জানায়, আব্দুল আজিজ এবং নুর আনকিস সম্পর্কে সহোদর ভাই-বোন। তারা পরস্পর যোগসাজশে বিভিন্ন পন্থা অবলম্বন করে দীর্ঘদিন যাবত মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট অবৈধভাবে সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে নিজেদের হেফাজতে রেখে টেকনাফসহ কক্সবাজার জেলার বিভিন্ন স্থানে বিক্রয় করে থাকে।


তিনি আরো জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য ইয়াবাসহ ধৃত মাদক কারবারিরদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।


বিবার্তা/ফরহাদ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com