যাত্রী সেজে অটোচালককে হত্যা, গ্রেফতার ৭
প্রকাশ : ০৮ নভেম্বর ২০২৩, ১৭:২৫
যাত্রী সেজে অটোচালককে হত্যা, গ্রেফতার ৭
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঠাকুরগাঁওয়ের অটোচালক রিফাত ইসলাম হত্যার মূলহোতাসহ সাত জনকে গ্রেফতার করেছে পুলিশ।


৮ নভেম্বর, বুধবার বেলা ১১ টায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঠাকুরগাঁও জেলা কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন পিবিআই’র পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ।


তিনি বলেন, পিবিআই টিম মামলাটির ছায়া তদন্তের একপর্যায়ে গত ১৯ অক্টোবর মামলাটি স্ব-উদ্যোগে অধিগ্রহণ করে মোবাইলের তথ্য প্রযুক্তি বিশ্লেষণ করে গত ৬ ও ৭ নভেম্বর গভীর রাতে পিবিআই’র তত্ত্বাবধানে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. রবিউল ইসলামসহ একটি চৌকস টিমের সহায়তায় আসামিদের গ্রেফতার ও আলামত জব্দ করা হয়।


গ্রেফতারকৃতরা হলেন-পঞ্চগড় সদর থানার জিয়াবাড়ি সদ্দারপাড়া গ্রামের হালিম উদ্দিনের ছেলে মো. রবিউল ইসলাম (১৬), ভুতমারী গ্রামের মৃত আশরাফ চৌধুরীর ছেলে মো. কামরুল হাসান (২৪), আটোয়ারী ছোট গোবিন্দপুর গ্রামের মৃত চৈতনের ছেলে এরাজ ওরফে এরাজ উদ্দিন (৬২) তার ছেলে মো. জাহাঙ্গীর আলম (৩২), মো. আলমগীর হোসেন (২৫), একই উপজেলার দেলুয়াড়ার খৌর গ্রামের মো. আজিজুল ইসলামের ছেলে মো. নাছির উদ্দিন (৩৫) এবং ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া ঘনিমহেষপুর গ্রামের কাশি বর্ম্মণ এর ছেলে অতুল বর্ম্মণ (৩২)।


পুলিশ সুপার মো. মাহফুজ্জামান আশরাফ বলেন, আসামি রবিউল ও কামরুলকে জিজ্ঞাসাবাদে জানা যায়, গত ১৬ অক্টোরব সকাল ১০ টার দিকে ঠাকুরগাঁও আর্ট গ্যালারী থেকে মীরগড় ব্রীজ দেখতে যাওয়ার জন্য ৬০০ টাকায় রিফাত এর অটো চার্জার ভাড়া করেন। পরবর্তীতে সারাদিন ঘুরাঘুরি করার পর আরও একটু সময় ঘুরাঘুরি করার জন্য ৪০০ টাকা ভাড়া বাড়িয়ে দেয় তারা। রাত ৯ টার দিকে ঘুরনগাছা কুজিশহর গ্রামের চার পুকুরি হতে মন্ডলাদামগামী কাঁচা রাস্তার পার্শ্বে অটোতে বসে থাকা অবস্থায় অটোচালক রিফাতের গলায় ছুরি চালিয়ে হত্যা করে কামরুল এবং অটো চার্জার নিয়ে এরাজ উদ্দিনের কাছে বিক্রয় করেন।


পরবর্তীতে আসামি রবিউল, কামরুল হাসান, অতুল বর্ম্মণ, নাছির উদ্দিন নিজেদেরকে ঘটনার সাথে জড়িত করে স্বেচ্ছায় ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারা মোতাবেক বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন বলে জানান তিনি।


তাদের কাছে রিফাতের ব্যবহৃত মোবাইল ফোন ও অটো চার্জার এর চাকা, ডিফেন্সিয়াল মোটর, হেডলাইট, হ্যান্ডেলসহ মিটার, সকাপজা সেট, বসার সিট জব্দ করে পিবিআই।


উল্লেখ্য, গত ১৭ অক্টোবর সকালে ঠাকুরগাঁওয়ের রুহিয়া থানার ঘুরনগাছ এলাকায় একটি বাঁশঝাড় থেকে রিফাত ইসলামের গলাকাট লাশ উদ্ধার করে পুলিশ। নিহত রিফাত ইসলাম ঠাকুরগাঁও পৌর শহরের গোয়ালপাড়া এলাকার নুর আলমের ছেলে।


বিবার্তা/মিলন/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com