দৌলতপুরে সন্ত্রাসী হামলায় সাংবাদিক আহত
প্রকাশ : ০৭ নভেম্বর ২০২৩, ২০:৪০
দৌলতপুরে সন্ত্রাসী হামলায় সাংবাদিক আহত
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে সন্ত্রাসী হামলায় শহীদুল ইসলাম সোহাগ নামে একজন সাংবাদিক গুরুতর আহত হয়েছে।


এই ঘটনায় দৌলতপুর থানায় মামলা করেছে ভুক্তভোগী সাংবাদিক। আহত সাংবাদিক সোহাগ বাদী হয়ে ৮-৯ জনকে অজ্ঞাতনামা আসামি করে ৫ নভেম্বর (রবিবার) রাতে দৌলতপুর থানায় মামলাটি দায়ের করেন যার নং-১১।


সন্ত্রাসী হামলায় আহত সাংবাদিক সোহাগ জাতীয় দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার দৌলতপুর উপজেলা প্রতিনিধি ও দৌলতপুরের প্রাচীন গণমাধ্যম সংগঠন দৌলতপুর প্রেসক্লাবের সদস্য।


এদিকে ঘটনার ৩দিন অতিবাহিত হলেও ঘটনার সাথে জড়িত কোন আসামি গ্রেফতার না হওয়ায় দৌলতপুর প্রেসক্লাবের সাংবাদিকদের মাঝে ক্ষোভ ও উদ্বেগ উৎকণ্ঠা বিরাজ করছে। একইসাথে তারা সাংবাদিকের উপর নির্মম ও নৃশংস হামলার সাথে জড়িত সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতারের দাবি জানিয়েছেন।


গত শনিবার (৪ নভেম্বর) রাত দেড়টার দিকে সাংবাদিক শহীদুল ইসলাম সোহাগ দৌলতপুর উপজেলা বাজারের নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাসায় ফিরে গ্রিলের তালা খোলার সময় মোটরসাইকেলযোগে আসা হেলমেট পরা ৮-৯ জন সশস্ত্র সন্ত্রাসী তার উপর অতর্কিত হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা লোহার রড ও ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে গুরুতর জখম করে। মাটিতে লুটিয়ে পড়া আহত সাংবাদিক সোহাগের চিৎকারে প্রতিবেশীরা ঘটনাস্থলে ছুটে আসলে সন্ত্রাসীরা দ্রুত মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।


এদিকে সাংবাদিকের উপর হামলার ঘটনায় দৌলতপুর থানার ওসি (তদন্ত) রাকিবুল হাসান জানান, তদন্ত চলছে। ঘটনার সাথে জড়িত আসামিদের শনাক্ত করে দ্রুত আইনের আওতায় আনা হবে।


বিবার্তা/শরীফুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com