পঞ্চগড়ে এক বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ
প্রকাশ : ০৬ নভেম্বর ২০২৩, ১৯:৫২
পঞ্চগড়ে এক বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ
পঞ্চগড় প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পঞ্চগড়ের দেবীগঞ্জে চিন্তা ঋষি (৬৫) নামে এক বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।


৬ নভেম্বর, সোমবার দুপুর ৩টার দিকে বৃদ্ধার বাড়ির ভিতরে একটি পরিত্যাক্ত একটি কুয়া থেকে মৃতদেহ উদ্ধার করা হয়।


পুলিশ ও স্থানীয়রা জানান, চিন্তা ঋষি বিগত এক বছর যাবৎ পৌর সভার ২নং ওয়ার্ডের মধ্যপাড়া এলাকায় স্থানীয় এক কাউন্সিলরের সহযোগীতায় করতোয়া নদীর তীরে একা বসবাস করতেন। তিনি ওই এলাকার মৃত ধরনী ঋষির স্ত্রী। বৃদ্ধার এক মেয়ে ও এক সৎ ছেলে রয়েছে।


বিবাহ সূত্রে মেয়ে ঢাকায় থাকেন। ছেলে পার্শ্ববর্তী একটি আশ্রয়ন প্রকল্পের সরকারি ঘরে বসবাস করে। বৃদ্ধা ভিক্ষাবৃত্তি ও অন্যের সাহায্যে চলতেন। চার পাঁচ দিন ধরে তাকে দেখতে পাচ্ছিলেন না প্রতিবেশীরা। আজ দুপুরে বৃদ্ধার বাড়ি থেকে গন্ধ পেয়ে বৃদ্ধার ছেলেকে খবর দেয়া হয়। পরে বৃদ্ধার ছেলে ও স্থানীয়রা বাড়ির ভেতরে প্রবেশ করে প্রথমে একটি চাবির তোড়া দেখতে পান। তারপর টিউবঅয়েলের পাশে পরিত্যাক্ত একটি কুয়ার স্লাবে ঢাকা বৃদ্ধার মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেন স্থানীয়রা।


দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ সরকার ইফতেখার মোকাদ্দেম জানান, বৃদ্ধার ছেলে ও স্থানীয়দের সংবাদের ভিত্তিতে বাড়ির ভিতরের একটি পরিত্যাক্ত স্লাবে ঢাকা কুয়া থেকে বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে বৃদ্ধাকে হত্যা করেই ঢেকে রাখা হয়েছে। বৃদ্ধার গলায় কাটা দাগ রয়েছে । মৃতদেহ ময়না তদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এব্যাপারে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি ।


বিবার্তা/বিপ্লব/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com