গাড়িতে আগুন দেওয়ার চেষ্টাকালে ঠাকুরগাঁওয়ে যুবদল সভাপতি গ্রেফতার
প্রকাশ : ০৬ নভেম্বর ২০২৩, ১৮:১০
গাড়িতে আগুন দেওয়ার চেষ্টাকালে ঠাকুরগাঁওয়ে যুবদল সভাপতি গ্রেফতার
ঠাকুরগাঁও প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাড়িতে আগুন দেওয়ার চেষ্টাকালে ঠাকুরগাঁওয়ে কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি চৌধুরী মাহেবুল্লাহ আবু নূরকে গ্রেফতার করেছে পুলিশ। ৫ নভেম্বর রবিবার সন্ধ্যায় ঠাকুরগাঁও সদর উপজেলার ঠাকুরগাঁও-দিনাজপুর মহাসড়কের ছোট খোঁচাবাড়ি বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।


গ্রেফতারকৃত চৌধুরী মাহেবুল্লাহ আবু নূর (৫১) কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি এবং একই সঙ্গে তিনি ঠাকুরগাঁও জেলা যুবদলের সভাপতির দায়িত্ব পালন করছেন।


মামলা সূত্রে জানা যায়, রবিবার সন্ধ্যায় ছোট খোঁচাবাড়ি বাজার নামক স্থানে মাহেবুল্লাহ আবু নূর চৌধুরী সহ কয়েকজন গাড়িতে পেট্রোল দিয়ে আগুন ধরানোর প্রস্তুতি নিচ্ছিল। এ সময় পুলিশ গিয়ে তাকে আটক করে। বাকিরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায় । এ সময় তার কাছ থেকে একটি ককটেলের খোসা, গান পাউডার, দুই লিটার পেট্রোল, দুটি লাইটার সহ ইট পাটকেলের টুকরা জব্দ করা হয়।


এ ঘটনায় ঠাকুরগাঁও পুলিশ পরিদর্শক রফিকুল ইসলাম সরকার বাদি হয়ে আবু নুর সহ ১৭ জনকে আসামি করে ঠাকুরগাঁও সদর থানায় একটি মামলা দায়ের করেন।


এ মামলার অন্যান্য আসামিরা হলেন- মো. কায়েস, নুরুজ্জামান নুরু, অহিদুল ইসলাম, মো. রাশেদুল ইসলাম, সোহেল রানা, মনিরুজ্জামান লিটন, শরিফুল ইসলাম শরিফ, মোস্তাফিজুর রহমান শিমুল, বাবু, ফরহাদ,কামরুজ্জামান, আলী বখতিয়ার উজ্জল, জাহিদ হোসেন, মাসুদ রানা ডানো, আব্দুর হামিদ, মো. জাফরুল্লাহ সহ অজ্ঞাত নামা আরো ৪০ জন।


গ্রেফতারের বিষয়ে নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ কবির বলেন, গাড়িতে আগুন দেওয়ার চেষ্টার সময় তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে পেট্রোল ও টুকরো ইটভর্তি ব্যাগ পাওয়া যায়। তার বিরুদ্ধে পুলিশের কাজে বাধা, নাশকতাসহ বিভিন্ন অভিযোগে বেশ কয়েকটি মামলা রয়েছে।


বিবার্তা/বিধান/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com