হিলিতে অবরোধের বিরুদ্ধে পৌর আওয়ামী লীগের শান্তি সমাবেশ
প্রকাশ : ০৬ নভেম্বর ২০২৩, ১৬:৫৯
হিলিতে অবরোধের বিরুদ্ধে পৌর আওয়ামী লীগের শান্তি সমাবেশ
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সারাদেশে বিএনপির-জামাতের দ্বিতীয় দফায় ডাকা ৪৮ ঘণ্টা অবরোধের দ্বিতীয় দিনে আজ দিনাজপুরের হাকিমপুর হিলিতে পৌর আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সরব ছিলেন। সাধারণ মানুষের জানমাল, ব্যবসায়ীদের নিরাপত্তা ও যানবাহন চলাচলের জন্য গাড়ির মালিক ও চালকদের উৎস দিতে শান্তি সমাবেশ করেছে পৌর আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


সোমবার (০৬ নভেম্বর) সকাল সাড়ে ১০ টায় হিলি বাজারস্থ দলীয় কার্যালয়ের সামনে গোডাউন মোড়ে আওয়ামী লীগের উন্নয়ন শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।


এসময় উপস্থিত ছিলেন, হাকিমপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র জামিল হোসেন চলন্ত।


সমাবেশে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল লতিফ মাস্টার, প্রচার সম্পাদক এনামুল হক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাহের আলী, সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম, কৃষকলীগের সাধারণ সম্পাদক মহাসিন আলী, পৌর যুবলীগের সভাপতি মাহমুদুল হাসান, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আতাউর রহমান কাজল, সাধারণ সম্পাদক রাজু আহমেদ, পৌর কৃষকলীগের সভাপতি মিলন হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি তারিকুল সরকার, সাধারণ সম্পাদক অনিক সরকার, পৌর কাউন্সিলর শামীম সরদার, যুবলীগ নেতা মার্শাল, ছাত্রনেতা সোহাগ সরকার, রিয়াদ হোসেন, মুহিত আহমেদ, মোস্তাকিম হোসেন, মোশাররফ হোসেন, সাব্বির হোসেনসহ আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


এসময় পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র জামিল হোসেন চলন্ত বলেন, বিএনপি জামাতের ডাকা অহেতুক অবরোধ রুখে দিতে আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে সাথে নিয়ে রাজপথে অবস্থান করছি। দেশের মানুষ অহেতুক অবরোধ প্রত্যাখ্যান করেছে। আমাদের শান্তি প্রিয় হিলিতে যদি বিএনপি জামাত অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করে আমরা তাদের দাঁত ভাঙা জবাব দিতে সদা প্রস্তুত আছি।


বিবার্তা/রব্বানী/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com