মোটরসাইকেল দুর্ঘটনায় আইনজীবীর মৃত্যু
প্রকাশ : ০৪ নভেম্বর ২০২৩, ০০:১৯
মোটরসাইকেল দুর্ঘটনায় আইনজীবীর মৃত্যু
রাজবাড়ী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজবাড়ীর কালুখালীতে মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে আইনজীবী সাইফুজ্জামান খান আজমের (৫৮) মৃত্যু হয়েছে। তিনি রাজবাড়ী জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাংগঠনিক সম্পাদক ও ইউনিয়ন বিএনপির সভাপতি ছিলেন।


শুক্রবার (৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের চর নারায়ণপুর এলাকায় রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।


নিহত অ্যাডভোকেট সাইফুজ্জামান খান আজমের বাড়ি জেলার পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের ধুলিয়াট গ্রামে। তিনি রাজবাড়ী শহরের ভবানীপুর এলাকায় ভাড়া বাসায় পরিবার নিয়ে বসবাস করতেন।


পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এস এস আসাদুজ্জামান জানান, সন্ধ্যায় অ্যাডভোকেট সাইফুজ্জামান খান আজম পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের ধুলিয়াট গ্রামের বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে রাজবাড়ী শহরের ভবানীপুরের বাসায় যাচ্ছিলেন।


রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের বোয়ালিয়া ইউনিয়নের চর নারায়ণপুর এলাকায় এলে তিনি অসুস্থ হয়ে কিংবা অন্য কোনও কারণে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে ছিটকে মহাসড়কের ওপর পড়ে যান। হেলমেট না থাকায় মাথায় গুরুতর আঘাত পান তিনি।


পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান।


ওসি আরও জানান, অ্যাডভোকেট সাইফুজ্জামান খান আজমের মোটরসাইকেলটি অক্ষত রয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।


বিবার্তা/মিঠুন/এসবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com