হিলিতে লাঠির আঘাতে স্বামী-স্ত্রীর মৃত্যু
প্রকাশ : ০২ নভেম্বর ২০২৩, ২১:১৪
হিলিতে লাঠির আঘাতে স্বামী-স্ত্রীর মৃত্যু
হিলি (দিনাজপুর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের হাকিমপুর হিলিতে বাড়ির পাশে উঠানের (খোলার) আগাছা কাটাকে কেন্দ্র করে স্বামী-স্ত্রীকে লাঠির আঘাতে হত্যা করেছে নিহতের চাচা আতিয়ার মুন্সীও তার পরিবারের সদস্যরা। এ ঘটনায় তিনজনকে আটক করেছে থানা পুলিশ।


বৃহস্পতিবার (০২ নভেম্বর) সকালে উপজেলার বোয়ালদাড় ইউনিয়নের বোয়ালদাড় মুন্সীপাড়া এলাকায় এই ঘটনা ঘটে।


গুরুতর আহত স্বামী-স্ত্রীকে দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় দুপুরে স্বামী আতিয়ার রহমান মুন্সী এবং সন্ধ্যা ৬টার দিকে স্ত্রী জাহানারা বেগমের মৃত্যু হয়। নিহত আতিয়ার মুন্সী (৭৩) একই গ্রামের মৃত আফাজ উদ্দিনের ছেলে এবং নিহত জাহানারা বেগম (৬২) আতিয়ারের স্ত্রী।


আটককৃতরা হলেন, লুৎফর রহমান মুন্সী (৭০) তার স্ত্রী মেহের নিগার (৬০) ও ছোট ভাই শহিদুল ইসলাম খাজেম মুন্সী (৫৬)।


স্থানীয় ইউপি সদস্য মোতালেব হোসেন ও প্রত্যক্ষদর্শীরা বলেন, সকালে বাড়ির পাশের খোলার আগাছা পরিষ্কার করছিলেন আতিয়ার রহমান ও তার স্ত্রী জাহানারা বেগম। হঠাৎ উত্তেজিত হয়ে তার উপরে হামলা চালান চাচা লুৎফর রহমান মুন্সী ও তার পরিবারের সদস্যরা। এসময় মাথায় আঘাত করলে গুরুতর জখম হন আতিয়ার রহমান ও তার স্ত্রী জাহানারা বেগম।


হাকিমপুর থানার অফিসার ইনচার্জ আবু সায়েম বলেন, সকালে বোয়ালদাড় ইউনিয়নের মুন্সী পাড়ায় সামান্য বিষয় নিয়ে মারামারির ঘটনা ঘটে। ওই ঘটনায় স্বামী ও স্ত্রী গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। পরে অবস্থার অবনতি হলে তাদেরকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান চিকিৎসক। চিকিৎসাধীন অবস্থায় আতিয়ার রহমান দুপুরে এবং স্ত্রী জাহানারা বেগম সন্ধ্যায় মৃত্যুবরণ করেন। লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। খবর পেয়ে সকালে আমি এবং ওসি তদন্ত জাহাঙ্গীর আলমসহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে যাই।


তিনি আরো বলেন, এ ঘটনায় তিনজনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। তাদের বিরুদ্ধে পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।


বিবার্তা/রববানী/রোমেল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com