ব্রাহ্মণবাড়িয়ায় সতর্ক অবস্থানে র‍্যাব-৯
প্রকাশ : ২৯ অক্টোবর ২০২৩, ২১:০২
ব্রাহ্মণবাড়িয়ায় সতর্ক অবস্থানে র‍্যাব-৯
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

র‌্যাব-৯ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, সার্বিক নিরাপত্তা ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সতর্কতার সাথে কাজ করছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯।


আত্মপ্রকাশের সূচনালগ্ন থেকেই বিভিন্ন ধরনের নৃশংস ও ঘৃণ্যতম অপরাধীদের গ্রেফতারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে র‍্যাব। দেশের আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা জোরদার করে অনাকাঙ্খিত পরিস্থিতি মোকাবেলায় র‌্যাবের এই কার্যক্রম দেশের সকল মহলে প্রশংসিত হয়েছে।


সার্বিক নিরাপত্তা এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার অংশ হিসেবে র‌্যাব-৯ এর আওতাধীন এলাকা সিলেটসহ সিলেট বিভাগের অন্যান্য জেলা এবং ব্রাহ্মণবাড়িয়া জেলাতে র‌্যাব-৯ এর পর্যাপ্ত টহল মোতায়েন রাখা হয়েছে।


জনগণের জানমালের নিরাপত্তা, নির্বিঘ্নে যানবাহন চলাচল, সরকারি সম্পদ ও
গুরুত্বপূর্ণ স্থাপনা রক্ষাসহ সার্বিক নিরাপত্তা নিশ্চিতে অত্র ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ জেলাগুলোতে নিয়মিতভাবে রোবাষ্ট পেট্রোল পরিচালনা করে আসছে। পাশাপাশি সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণে গোয়েন্দা নজরদারি বাড়ানো হয়েছে।


এছাড়াও যে কোন ধরনের নাশকতা ও অনাকাঙ্খিত পরিস্থিতি যেন সৃষ্টি করতে না পারে সে জন্য গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে র‌্যাব-৯ এর বিশেষ টহল কার্যক্রমের পাশাপাশি র‌্যাব সদস্যরা সাদা পোষাকে সতর্কতার সাথে
গোয়েন্দা কার্যক্রম চালিয়ে যাচ্ছে।


যে কোন প্রয়োজন মোকাবেলায় র‌্যাব-৯ এর পর্যাপ্ত সংখ্যক রিজার্ভ ফোর্স মোতায়েন রয়েছে। র‌্যাব-৯ কর্তৃক উক্ত নিরাপত্তা জোরদারকরণ কার্যক্রম চলমান থাকবে। এছাড়াও যে কোন সহিংসতা বা নাশকতার বিরুদ্ধে র‌্যাব কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণে বদ্ধপরিকর।


বিবার্তা/নিয়ামুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com