সিলেটে হরতাল চলাকালে সংবাদ কর্মীর মোটরসাইকেল ভাঙচুর
প্রকাশ : ২৯ অক্টোবর ২০২৩, ১৮:০০
সিলেটে হরতাল চলাকালে সংবাদ কর্মীর মোটরসাইকেল ভাঙচুর
সিলেট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সিলেটে হরতাল চলাকালে জাতীয় দৈনিক খবরের কাগজের ফটোসংবাদিক মামুন হোসেনের মোটরসাইকেল ভাঙচুর করেছে বিএনপির পিকেটাররা।


২৯ অক্টোবর, রবিবার সকালে তিনি তার পেশাগত দায়িত্ব পালনকালে নগরীর কেন্দ্রস্থলের জিন্দাবাজার এলাকায় এ ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে আটটা থেকে সাড়ে নয়টা পর্যন্ত নগরীর জিন্দাবাজার এলাকায় পুলিশের বাধার মুখে পড়ে বিএনপির কয়েকটি মিছিল। বিএনপি-পুলিশের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এসময় একদল পিকেটার অতর্কিতভাবে যানবাহন ভাঙচুর শুরু করলে সাংবাদিকের মোটরসাইকেলেও আক্রমণ চালানো হয়। পিকেটাররা মুখে কাপড় বেঁধে যানবাহন ভাঙচুর করতে দেখা গেছে।


খবরের কাগজের ফটোসাংবাদিক মামুন জিন্দাবাজার এলাকায় তার ব্যবহৃত মোটরসাইকেলটি রাস্তার এক পাশে রেখে ফটো তুলতে গেলে এ ঘটনা ঘটে।


মামুন জানান, হরতালের শুরুতে সিলেট কেন্দ্রীয় বাসটার্মিনালে লাইভ সম্প্রচার করে তিনি জিন্দাবাজারে অবস্থান করছিলেন। তার মোটরসাইকেলের সামনে ‘প্রেস’ লেখা থাকা সত্ত্বেও পিকেটাররা আক্রমণ করে।


ঘটনার ছবি ও ভিডিও ফুটেজ তাৎক্ষণিক অনুসন্ধান করে জানা গেছে, মোটরসাইকেল ভাঙচুরকারীরা সিলেট মহানগর বিএনপির সাবেক সদস্য সচিব মিফতা সিদ্দিকীর অনুসারী। এ ব্যাপারে মিফতা সিদ্দিকীকে অবহিত করলে তিনি ঘটনার জন্য তাৎক্ষণিক দুঃখ প্রকাশ করেন।


বিএনপি নেতা মিফতা বলেন, ‘এ ঘটনার কিছুক্ষণ আগে পুলিশ বিএনপির একটি মিছিলে ধাওয়া করে। এর পরপরই খবর আসে বিএনপির কেন্দ্রীয় মহাসচিব আটক হয়েছেন। এই দুই ঘটনার পরিপ্রেক্ষিতে ক্ষুব্ধ বিএনপির নেতা-কর্মীদের উত্তেজনা থেকে হয়তো ঘটনাটি ঘটেছে। আমরা বিষয়টি দেখব।’


বিবার্তা/হাফিজ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com