ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষার্থীর মৃত্যু
প্রকাশ : ২৭ অক্টোবর ২০২৩, ২২:১২
ঘোড়াঘাটে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষার্থীর মৃত্যু
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের ঘোড়াঘাটে অটো ভ্যানের সাথে মোটরসাইকেলের সংঘর্ষের ঘটনায় মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়লে দ্রুতগামী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে সাব্বির হোসেন (১৩) নামে ৮ম শ্রেণিতে স্কুল পড়ুয়া এক ছাত্রের মৃত্যু হয়েছে।


২৭ অক্টোবর, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার বুলাকিপুর ইউনিয়ন এর শৌলা নামকস্থানে এই দুর্ঘটনা ঘটে।


নিহত সাব্বির লালমনিরহাট জেলার আদিতমারী থানার মহিশমারি গ্রামের জাহিদুল ইসলাম এর ছেলে।


সাব্বির হোসেন এর বাবা ঘোড়াঘাট উপজেলা রাণীগঞ্জ বে-সরকারি সংস্থা পদক্ষেপের ক্যাশিয়ার হিসেবে কর্মরত আছেন। সেই কারণে সাব্বির হোসেন ঘোড়াঘাট উপজেলা থাকেন এবং উপজেলার ন্যাশনাল বিদ্যাপীঠ এর ৮ ম শ্রেণির ছাত্র।


পুলিশ ও স্থানীয়রা জানান, ন্যাশনাল বিদ্যা পিঠের ৩ জন ছাত্র মোটরসাইকেল যোগে রাণীগঞ্জ বাজার থেকে ভাদুরিয়া বাজারে যাচ্ছিলো। এসময় একটি ভ্যানের সাথে বাইকের সংঘর্ষে হলে বাইকের পিছনে বসে থাকা সাব্বির ছিটকে সড়কের উপরে পড়লে গোবিন্দগঞ্জ থেকে ছেড়ে আসা দ্রুতগামী একটি ট্রাক সাব্বিরের মাথার উপর দিয়ে চলে যায়। এতে ঘটনা স্থলে তার মাথা থেতলে যায় এবং তার মর্মান্তিক মৃত্যু হয়। এঘটনায় মোটরসাইকেল চালক ও এক আরোহী সড়কের পার্শ্বে পড়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেন।


ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ উপস্থিত হয়ে প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ থানায় নিয়ে আসা হয়। পরে লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করার প্রক্রিয়া চলমান।


বিবার্তা/রববানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com