শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনলে আরও উন্নয়ন হবে: মাশরাফি
প্রকাশ : ২৩ অক্টোবর ২০২৩, ১৩:০৩
শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনলে আরও উন্নয়ন হবে: মাশরাফি
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা বলেছেন, আপনাদের পূজামণ্ডপের ছাদ হয়েছে, সংস্কার হচ্ছে। আপনাদের উন্নয়ন হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকায়। আপনাদের আরও উন্নয়ন হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনলে।


রবিবার (২২ অক্টোবর) সকাল থেকে রাত পর্যন্ত নড়াইল ২ আসনে সদর উপজেলা ও লোহাগড়া উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন কালে তিনি এসব কথা বলেন।


পরিদর্শনকালে দিঘলিয়া পালপাড়া মন্দিরে মাশরাফি বলেন, ভাই-বোনেরা আমরা ঈদের আনন্দ করি একদিন, আর তোমরা করো পাঁচ দিন। পূজায় তোমাদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নিতে আমরা তোমাদের মণ্ডপগুলো ঘুরছি, তোমাদের চেয়ে আমাদের আনন্দ বেশি।


তিনি বলেন, আপনাদের পূজামণ্ডপের ছাদ হয়েছে, সংস্কার হচ্ছে। আপনাদের উন্নয়ন হচ্ছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকায়। আপনাদের আরও উন্নয়ন হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনলে।


মাশরাফি আরও বলেন, সারা দেশের উন্নয়ন করতে হলে তো আবারও ক্ষমতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আনতে হবে। আপনাদের সঙ্গে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকব। আপনারা প্রধানমন্ত্রীর ওপর আস্থা রাখবেন, সেই প্রত্যাশাই করি।


সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজার আনন্দ ভাগাভাগি করতে নিজ সংসদীয় আসনের মণ্ডপে মণ্ডপে ঘুরছেন। এসময় জেলা ও উপজেলাসহ সংশ্লিষ্ট ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com