কাশিয়ানীতে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে চিকিৎসকের মৃত্যু
প্রকাশ : ২২ অক্টোবর ২০২৩, ২২:৪৭
কাশিয়ানীতে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে চিকিৎসকের মৃত্যু
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

গোপালগঞ্জের কাশিয়ানীতে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে তপন কুমার মন্ডল (৩৮) নামে এক চিকিৎসক নিহত হয়েছেন। তিনি ঢাকা মেডিকেলের সার্জারি বিভাগের সাবেক চিকিৎসক ছিলেন। ‌বর্তমানে তিনি গোপালগঞ্জে সাহারা খাতুন মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক হিসেবে কর্মরত।


নিহত চিকিৎসক বাগেরহাটের চিতলমারী উপজেলার পরানপুর গ্রামের মৃত গৌর দাস মন্ডলের ছেলে।


২২ অক্টোবর, রবিবার সন্ধ্যা ছয়টার দিকে এই দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব‍্যরত চিকিৎসক তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আই সি ইউ) তে রেফার্ড করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে নয়টার দিকে মারা যান তিনি।


নিহতের স্ত্রী শর্মিষ্ঠা ঘোষাল জানান, আমরা স্বামী স্ত্রী উভয়েই চিকিৎসক। আমি বর্তমানে ঢাকার সরকারি কর্মচারী হাসপাতালে শিশু বিশেষজ্ঞ হিসেবে কর্মরত আছি। আমার স্বামী তপন কুমার মন্ডল নিজেই প্রাইভেট কার চালিয়ে ঢাকায় আমার সাথে দেখা করার উদ্দেশ্যে রওনা দেয়। সন্ধ্যার দিকে গোপালগঞ্জের কাশিয়ানী এলাকায় তার প্রাইভেটকার টি নিয়ন্ত্রণ হারিয়ে আইল্যান্ডের সাথে ধাক্কা লাগে। এতে সে গুরুতর আহত হয়। পরে দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। পরে রাতে আইসিইউতে রাত পৌনে নয়টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।


ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে। ময়নাতদন্ত ছাড়া স্বজনরা তার মরদেহ নিয়ে যাওয়ার চেষ্টা করছে। প্রক্রিয়া চলমান রয়েছে।


বিবার্তা/বুলবুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com