রাজধানীতে কিশোর গ্যাং এর হামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত
প্রকাশ : ২২ অক্টোবর ২০২৩, ২০:০৫
রাজধানীতে কিশোর গ্যাং এর হামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা নিহত
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

রাজধানীর শাহ আলী থানা এলাকায় কিশোর গ্যাং সদস্যদের মারধরে স্বেচ্ছাসেবক লীগ নেতা ওমর ফারুককে (৪০) মারা যাওয়ার অভিযোগ উঠেছে। তিনি ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগে দফতর সম্পাদক ছিলেন। এ ঘটনায় আবু হানিফ রনি (৩৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। শনিবার গভীর রাতে তার মৃত্যু হয়।


নিহতের মা জাহানারা বেগম বলেন, ওমর ফারুকের গাবতলী বাস টার্মিনাল সিটি করপোরেশন মার্কেটে ফারুক টায়ার ভলকানাইজিং নামক একটি দোকান রয়েছে। শনিবার রাতে দোকান থেকে বাসায় আসার সময় ডি-ব্লকে আসা মাত্র কিশোর গ্যাং লিডার মিমের নেতৃত্বে ১০-১২ জন পূর্ব শত্রুতার জের ধরে তাকে এলোপাথাড়ি কিল-ঘুসি মারতে থাকে। ফারুক কৌশলে আসামিদের কবল থেকে বাসার সামনে এসে অসুস্থ হয়ে পড়েন।


নিহতের মা আরও বলেন, ফারুককে দ্রুত সিএনজিতে করে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন অ্যান্ড রিসার্চ ইন্সটিটিউটে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা পরীক্ষা-নিরীক্ষা করে রাত সাড়ে ১১টায় তাকে মৃত ঘোষণা করেন। তাকে মারধরের পর আবারও আসামিরা বাসায় ইট-পাটকেল নিক্ষেপ করে।


থানার ওসি মো. আমিনুল ইসলাম বলেন, এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আমরা একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছি। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


বিবার্তা/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com