টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নোয়াখালী প্রেসক্লাব নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন
প্রকাশ : ২১ অক্টোবর ২০২৩, ১৫:১৩
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে নোয়াখালী প্রেসক্লাব নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন নোয়াখালী প্রেসক্লাবের নব-নির্বাচিত কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ।


২১ অক্টোবর, শনিবার সকাল সাড়ে ১০টায় নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি বখতিয়ার সিকদার ও সাধারণ সম্পাদক আবু নাছের মঞ্জুর নেতৃত্বে কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে পুষ্পস্তবক অর্পণ করেন।


এসময় বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের শহিদ সদস্যদের আত্মার শান্তি কামনা করে প্রেসক্লাব নেতৃবৃন্দ ফাতেহা পাঠ ও মোনাজাত করেন। শ্রদ্ধা নিবেদন শেষে বঙ্গবন্ধু ভবনে রক্ষিত মন্তব্য বইয়ে মন্তব্য লিখে স্বাক্ষর করেন নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক।


পরে জাদুঘর, লাইব্রেরিসহ বঙ্গবন্ধু সমাধি সৌধ কমপ্লেক্সে ঘুরে দেখেন নোয়াখালী প্রেসক্লাব নেতৃবৃন্দ। এসময় নোয়াখালী প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক আকবর হোসেন সোহাগ, এআর আজাদ সোহেল, কোষাধ্যক্ষ মো. আলাউদ্দিন শিবলু, সাহিত্য সংস্কৃতি, প্রচার ও প্রকাশনা সম্পাদক গাজী আমিনুল ইসলাম ভূঁঞা রুবেল, সদস্য আব্দুল মোতালেব, মো. মাহবুবুর রহমান ও নুর রহমান উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, ১৯৭২ সালের ২৩ জুন তৎকালীন প্রধানমন্ত্রী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজ হাতে নোয়াখালী প্রেসক্লাবের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। পরবর্তীতে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা থাকাকালে পিতার স্মৃতিধন্য এ প্রেসক্লাব পরিদর্শন করেন।


বিবার্তা/ইকবাল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com