কক্সবাজারের একটি স্থানীয় পত্রিকার ম্যানেজারসহ পুরো পরিবারকে হত্যার হুমকি
প্রকাশ : ১৭ অক্টোবর ২০২৩, ১৯:৩৭
কক্সবাজারের একটি স্থানীয় পত্রিকার ম্যানেজারসহ পুরো পরিবারকে হত্যার হুমকি
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজার পৌরসভার ঘোনা পাড়া (৮নং ওয়ার্ড) শংকর মঠ এলাকায় এক মাদক ব্যবসায়ীকে মাদক ব্যবসা ও অনৈতিক কাজে বাধা দেওয়ায় ক্ষিপ্ত হয়ে কক্সবাজারের স্থানীয় দৈনিক আজকের দেশবিদেশ পত্রিকার ম্যানেজার ও তার পুরো পরিবারকে হত্যার হুমকির অভিযোগ উঠেছে। এ সময় মাদক ব্যবাসায়ী ও তার সহযোগীরা বসতবাড়িতে হামলা ও ভাঙচুর চালিয়েছে।


এ ঘটনায় ভুক্তভোগী দেশবিদেশ পত্রিকার ম্যানেজার বিজয় কুমার ধর (৪০) বাদী হয়ে মিদুল দে ওরফে সাহাবু (৪৭) নামের এক মাদক ব্যবসায়ীকে আসামি করে কক্সবাজার সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন।


অভিযোগ সূত্রে জানা যায়, কক্সবাজার পৌরসভার ঘোনা পাড়া (৮নং ওয়ার্ড) শংকর মঠ এলাকার মিদুল দে ওরফে সাহাবু মাদকসেবী, মাদক বিক্রেতা ও দাঙ্গাবাজ প্রকৃতির লোক হিসাবে পরিচিত। সে প্রতিদিন মদ পান করে মাতাল হয়ে রাস্তাঘাট, দোকানপাটে মাতলামি করে। এছাড়া সে তার বাড়িতে মদ পান ও ইয়াবা সেবন করে। এলাকায় মাদক ব্যবসা করে উঠতি বয়সের তরুণ ও যুবকদের বিপথগামী করছে। শুধু তাই নয় মাদক ব্যবসার প্রসার করতে তরুণ ও যুবকদের হুমকির মুখে ঠেলে দিচ্ছে। তার বিরুদ্ধে কেউ মুখ খুললে তাদেরকে মারধর ও হত্যার হুমকি প্রদান করে।


ভুক্তভোগী বিজয় কুমার ধর জানায়, অভিযুক্ত মিদুল দে ওরফে সাহাবু আমার প্রতিবেশী। তার বাড়ি আর আমার বাড়ি একই সীমানায় হওয়ায় তার প্রতিদিনের অনৈতিক কর্মকাণ্ড ও মাদক সেবন আমার চোখে পড়ে। যা দেখে আমি প্রতিবাদ করি এবং সে ক্ষিপ্ত হয়ে আমি বাড়িতে না থাকা অবস্থায় আমার স্ত্রী-সন্তানদের বিভিন্ন সময় অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং আমার বাড়িতে ধারালো দা নিয়ে এসে হত্যার হুমকি দেয়।


সর্বশেষ গত শনিবার (১৪ অক্টোবর) রাত ৯টার সময় আমি বাড়িতে না থাকা অবস্থায় আমার স্ত্রী-সন্তানদের গালিগালাজ ও ধারালো দা নিয়ে আমার বাড়িতে এসে হত্যার হুমকি দেয় এবং সেদিন রাত ১২টার সময় আমি বাড়িতে পৌঁছালে আমাকে দেখে সে আবার আমার বাড়িতে এসে আমাকে হত্যার হুমকি দেয় এবং আমার বসতভিটা দখল করে আমাকে ভিটাছাড়া করবে বলে অকথ্য ভাষায় গালিগালাজ করে।


এ ঘটনার পর থেকে আমি ও আমার স্ত্রী-সন্তানেরা চরম আতঙ্কিত ও নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি নিরুপায় হয়ে এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কক্সবাজার সদর মডেল থানায় একটি অভিযোগ দায়ের করি।


এ বিষয়ে মিদুল দে ওরফে সাহাবুর সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও যোগাযোগ স্থাপন সম্ভব হয়নি।


অভিযোগের বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার সদর থানার এস আই রিয়াজ বলেন, মিদুল দে প্রকাশ সাহাবু (৪৭) নাম উল্লেখ করে হত্যার হুমকির বিষয়ে একটি অভিযোগ করেছেন। আমরা বিষয়টির তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব।


বিবার্তা/ফরহাদ/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com