উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই : কুলাউড়ায় নাদেল
প্রকাশ : ১৭ অক্টোবর ২০২৩, ০৯:৪৭
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই : কুলাউড়ায় নাদেল
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক, জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-২ আসনে মনোনয়নপ্রত্যাশী শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশকে একটি অসাম্প্রদায়িক রাষ্ট্র হিসেবে গড়ে তোলার স্বপ্ন দেখেছিলেন। তারই কন্যা শেখ হাসিনা মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এ দেশে সকল ধর্মের মানুষের বসবাস রয়েছে। সকলের মধ্যে সম্প্রীতির বন্ধনও অটুট রয়েছে।’


তিনি সোমবার (১৬ অক্টোবর) কুলাউড়ায় আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে উপহারসামগ্রী ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।



শফিউল আলম নাদেল বলেন, ‘সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব হচ্ছে দুর্গাপূজা। উৎসাহ-উদ্দীপনায় যেন উৎসবটি পালন করতে পারেন সে সুযোগ তাদেরকে দিতে হবে।’ অসাম্প্রদায়িক চেতনাকে আরও সুদৃঢ় করার আহ্বান জানিয়ে দুর্গাপূজায় কেউ যাতে কোন বিশৃঙ্খলা ঘটাতে না পারে প্রশাসনসহ সবাইকে সেদিকে সতর্ক থাকার অনুরোধ করেন তিনি।


নাদেল বলেন, ‘আগামী জানুয়ারি মাসেই সংসদ নির্বাচন। নির্বাচনকে বানচাল ও প্রশ্নবিদ্ধ করতে বিএনপি-জামায়াত এখন থেকে অশুভ কর্মকা- শুরু করছে। মুক্তিযুদ্ধের চেতনাকে তারা ধ্বংসের নীল নকশায় ব্যস্ত রয়েছে। জাতির পিতা হত্যার সুবিধাভোগীরা দেশকে অস্থিতিশীল করার গভীর ষড়যন্ত্রে লিপ্ত। খেয়াল রাখতে হবে, স্বাধীনতাবিরোধীরা কোনোভাবেই যাতে ক্ষমতায় আসতে না পারে। কেননা উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই।’


এসময় কুলাউড়াবাসীর পক্ষ থেকে দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে আগামী নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে মৌলভীবাজার-২ আসনে মনোনয়ন দেওয়ার জোর দাবি জানান। করতালির মাধ্যমে উপস্থিত নেতাকর্মীরা তার এই দাবির প্রতি সমর্থন জানান।



দুপুর ১২টায় কুলাউড়া পৌরসভা মিলনায়তনে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনুর সভাপতিত্বে সভায় বিশেষ বিশেষ অতিথির বক্তব্য দেন- কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক গৌরা দে, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মলয় পুরকায়স্থ, উপজেলা পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক ডা. অরুনাভ দে, উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক মইনুল ইসলাম সোহাগ, শ্রমবিষয়ক সম্পাদক রাম বিলাস দোসাদ নানকা, রাউৎগাঁও ইউপি চেয়ারম্যান আকবর আলী সোহাগ, শরীফপুর ইউপি চেয়ারম্যান খলিলুর রহমান, কুলাউড়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য্য সজল ও উপজেলা আওয়ামী লীগের সদস্য যাদু বেন্দু রায় প্রমুখ।


উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি খায়রুল আলম মিঠুর পরিচালনায় অনুষ্ঠানে জনপ্রতিনিধি, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ, চা শ্রমিক নেতৃবৃন্দ, আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ বিভিন্ন পূজাম-পে নগদ অর্থ ও পূজারীদের মধ্যে শাড়ি বিতরণ করেন।


অনুষ্ঠানে কুলাউড়া উপজেলার ২২টি চা বাগানের ২৪টি পূজামণ্ডপসহ ৫০টি পূজামণ্ডপের নেতৃবৃন্দের কাছে ১৪০০ শাড়ি এবং ৭০টি পূজামণ্ডপে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।


বিবার্তা/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com