৮ মাদকসেবিকে ভ্রাম্যমাণ আদালতের কারাদণ্ড প্রদান
প্রকাশ : ১৬ অক্টোবর ২০২৩, ১৬:৪২
৮ মাদকসেবিকে ভ্রাম্যমাণ আদালতের কারাদণ্ড প্রদান
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের সীমান্তবর্তী হাকিমপুর হিলিতে পুলিশ সাঁড়াশি অভিযান চালিয়ে ৮ জন মাদকসেবিকে আটক করেছে থানা পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালতে হাজির করালে কারাদণ্ড প্রদান ও জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) লায়লা ইয়াসমিন।


১৬ অক্টোবর, সোমবার দুপুর বারোটায় উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে পুলিশের হাতে আটককৃত মাদকসেবীদের হাজির করালে নির্বাহী ম্যাজিস্ট্রেট আসামিদের এক মাসের কারাদণ্ড ও ১০০ টাকা জরিমানা অনাদায়ে আরও তিন দিনের কারাদণ্ড প্রদান করেন।


এর আগে গত রবিবার দিবাগত রাত থেকে পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন এলাকা থেকে আসামিদের আটক করেছে পুলিশ।


বিষয়টি নিশ্চিত করে হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু ছায়েম মিয়া জানান, হাকিমপুর হিলি থানা একটি সীমান্তবর্তী থানা এখানে মাদক সহজলভ্য হওয়ায় বিভিন্ন স্থান থেকে মাদকসেবিরা হিলিতে আসে মাদকসেবন করতে। মাদক এর টাকা জোগাড় করতে তারা বিভিন্ন চুরি কাজে লিপ্ত হয়।


হাকিমপুর থানাকে শতভাগ মাদক মুক্ত করতে পুলিশের সাঁড়াশি অভিযান অব্যাহত রয়েছে। গতকাল রবিবার দিবাগত রাত থেকে আমি, ওসি (তদন্ত) জাহাঙ্গীর আলম ও পুলিশের একটি চৌকস দল থানার বিভিন্ন এলাকা থেকে তাদের মাদকসেবন অবস্থায় হাতেনাতে আটক করেছি। আজ ভ্রাম্যমাণ আদালতে হাজির করালে আদালত তাদের কারাদণ্ড প্রদান ও অর্থ জরিমানা করেন। আসামিদের আজ দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।


আটককৃত আসামীরা হলেন, হাকিমপুর থানার দক্ষিণ বাসুদেবপুর এলাকার শিপন মণ্ডল (৩৮), আনারুল মণ্ডল (৪০), মোহাম্মদ আলম (৩৭), মাঠপাড়া এলাকার বিপ্লব হোসেন (২৭), দক্ষিণ বাসুদেবপুর চুড়িপট্টি এলাকার আব্দুল করিম খান (৪৮), রংপুরের বদরগঞ্জ থানার আজিজুর রহমান (৪২), নীলফামারী জেলার সৈয়দপুর থানার শহিদুল ইসলাম (২৮) এবং পার্শ্ববর্তী জয়পুরহাট সদর থানা এলাকার আবুল হোসেন (৪৬)।


বিবার্তা/রব্বানী/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com