উখিয়ায় এলজিইডি কর্মকর্তার পর প্রাণ গেলো চালকের
প্রকাশ : ১৩ অক্টোবর ২০২৩, ১৭:২২
উখিয়ায় এলজিইডি কর্মকর্তার পর প্রাণ গেলো চালকের
কক্সবাজার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কক্সবাজার-টেকনাফ সড়কের মরণফাঁদ পরিচিতি পাওয়া উখিয়া সদর লাগোয়া হিজলিয়া এলাকায় ঘটা সড়ক দুর্ঘটনায় এলজিইডির ভারপ্রাপ্ত উপ-সহকারী প্রকৌশলীর পর বৃদ্ধ সিএনজি চালকের মৃত্যু হয়েছে।


বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকাল ১০টার দিকে উখিয়ামুখী সিএনজি চালিত অটোরিকশা ধাক্কা দেয় কক্সবাজারমুখী একটি মিনিবাসকে।


ঘটনা স্থলেই প্রাণ হারান, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) উখিয়ায় ভারপ্রাপ্ত উপ-সহকারী প্রকৌশলী পদে মাত্র ১০ দিন আগেই বদলি হয়ে আসা জহরুল হক।


গুরতর আহত সিএনজি চালক জহির আহম্মেদ (৭০) রাত ৯টার দিকে মারা গেছেন। রাজাপালং ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা জহিরকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার থেকে চট্টগ্রাম নেওয়ার পথে নিয়ে যাচ্ছিলো তার পরিবার।


একই ঘটনায় আহত হয়ে চিকিৎসাধীন সহকারী প্রকৌশলী আমিনুল ইসলাম। সহকর্মী কুষ্টিয়া সদরের বাসিন্দা আব্দুল জব্বারের পুত্র নিহত জহুরুল হক সহ কর্মস্থলে যাচ্ছিলেন তিনি। ঘটনার সিসিটিভি ফুটেজ বলছে, সড়কের মাঝে বাঁক নিয়ে উখিয়ার দিকে যাওয়ার চেষ্টা করছিল অপর একটি সিএনজি।


চারজন যাত্রী নিয়ে কক্সবাজার থেকে উখিয়া সদরের উদ্দেশ্যে যেতে থাকা চালক জহির গতি হারিয়ে বসেন ওই সিএনজির আকস্মিক বাঁক পরিবর্তনে।


এসময় টেকনাফ থেকে কক্সবাজারমুখী মিনিবাসের সাথে ধাক্কা লাগলে জহিরের সিএনজি মুহূর্তেই দুমড়ে মুচড়ে যায়। সিসিটিভিতে ধরা পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, সিএনজির সামনে বসা কুড়িগ্রাম থেকে মাত্র ১০ দিন আগেই বদলি হয়ে উখিয়ায় আসা এলজিইডি কর্মকর্তা জহুরুল হক সড়কেই পড়ে যান।


পরে তাৎক্ষণিক স্থানীয়রা গিয়ে সিএনজির সম্মুখ অংশ কেটে উদ্ধার করে চালক ও অপর যাত্রীদের উদ্ধার করে।


দুর্ঘটনাস্থলের নিকটবর্তী একটি ভবনের সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ে মর্মান্তিক এই দৃশ্য। ভবন মালিক এসডি রায়হান ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন।


উখিয়া উপজেলা পরিষদ চত্বরে প্রথম জানাজার পর নিহত জহুরল হকের মরদেহ কুষ্টিয়ায় নেওয়া হয়েছে বলে এলজিইডি উখিয়া সূত্রে জানা গেছে।


দুই পুত্র ও এক কন্যা সন্তানের জনক জহুরুল হক, সহকর্মীর অকাল মৃত্যুতে শোক জানিয়েছে এলজিইডি কক্সবাজার।


অপর দিকে শোকের ছায়া নেমে এসেছে নিহত চালক জহিরের গ্রামের বাড়িতে। স্থানীয় বাসিন্দা আব্দুল হক বলেন, ‘মানবিক ও দক্ষ সিএনজি চালক হিসেবে এলাকায় পরিচিত ছিলেন জহির, দুর্ঘটনার ভিডিও দেখে মনে হচ্ছে তিনি যাত্রীদের আপ্রাণ বাঁচানোর চেষ্টা করছিলেন। কিন্তু অন্য সিএনজি চালকের অদক্ষতায় ভয়াবহ এই দুর্ঘটনাটি ঘটলো।’


উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জানান, দুর্ঘটনায় কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।


বিবার্তা/ফরহাদ/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com