চিলমারীতে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
প্রকাশ : ১২ অক্টোবর ২০২৩, ১৬:৩৫
চিলমারীতে জাতীয় শ্রমিক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘বাংলার মেহনতি মানুষ এক হও, দুনিয়ার মজদুর এক হও’- এই স্লোগানে কুড়িগ্রামের চিলমারীতে জাতীয় শ্রমিক লীগের ৫৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন হয়েছে।


প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে কেক কাটা, বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


১২ অক্টোবর, বৃহস্পতিবার সকালে সংগঠনটির আয়োজনে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এসময় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প্যমাল্য অর্পণ করা হয়। পরে কার্যালয়ের ভিতরে জাতীয় শ্রমিক লীগের ৫৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে কেক কাটা হয়।


এরপর সংগঠনটির ব্যানারে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে উপজেলার প্রধান সড়ক গুলো প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদ চত্ত্বরে এসে বঙ্গবন্ধুর মূর‌্যালে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে সকল শহিদদের স্বরণে এক মিনিট নিরবতা পালন করা হয়।


এসময় জাতীয় শ্রমিক লীগের সভাপতি মো. সোহেল রানার সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মো. জাকির হোসেন, সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম লিচু, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মো. জামিনুল ইসলাম।


এসময় উপস্থিত ছিলেন, জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজার রহমান সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। আলোচনা সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


বিবার্তা/রাফি/জবা

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com