কোস্ট গার্ডের উদ্যোগে কর্মহীন ও দুঃস্হ মানুষের চিকিৎসা সেবা প্রদান
প্রকাশ : ১১ অক্টোবর ২০২৩, ১৬:০৩
কোস্ট গার্ডের উদ্যোগে কর্মহীন ও দুঃস্হ মানুষের চিকিৎসা সেবা প্রদান
মোংলা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

প্রতিষ্ঠালগ্ন থেকেই অদ্যবধি বাংলাদেশ কোস্ট গার্ড উপকূল/চরাঞ্চলের মানুষের বিভিন্ন প্রয়োজনে এগিয়ে এসেছে। উপকূল/চরাঞ্চলের কর্মহীন ও দুঃস্থ মানুষের প্রয়োজনের তুলনায় চিকিৎসা সেবা খুবই অপ্রতুল। তাই দরিদ্রদের চিকিৎসা সেবায় এগিয়ে আসে বাংলাদেশ কোস্ট গার্ড।


এরই ধারাবাহিকতায় বুধবার (১১ অক্টোবর) ১১টা হতে ২টা পর্যন্ত বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন কর্তৃক বাগেরহাটের মোড়েলগঞ্জ থানার অন্তর্গত দোনা, সোরামবাড়িয়া এবং পাতাবাড়িয়া তৎসংলগ্ন এলাকায় মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করা হয়।


এসময় ১৬৩ জন অসহায়, গরীব, দুঃস্থ ও শিশুদের বিনামূল্যে চিকিৎসা সেবা ও প্রয়োজনীয় ঔষধ সামগ্রী প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে মেডিকেল অফিসার সার্জন লেফটেন্যান্ট তামান্না তাবাসসুম, এএমসি উপস্থিত ছিলেন। এছাড়াও উক্ত ক্যাম্পেইন এ কন্টিনজেন্ট কমান্ডার শরণখোলা ও স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।


এছাড়াও ১১টা হতে সাড়ে ১১টা পর্যন্ত বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ থানার অন্তরগত দোনা, সোরামবাড়িয়া এবং পাতাবাড়িয়া তৎসংলগ্ন এলাকা সমূহে লে. মো. সামিউল হাসান সরকার উপকূলীয় ও তৎসংলগ্ন অঞ্চলে অবৈধ মৎস্য আহরণ, মাদক ও মানব পাচার রোধ, অবৈধ জালের ব্যবহার, বনজ সম্পদ রক্ষা, নৌযান ও নৌপথে জানমালের নিরাপত্তা বিষয়ে স্থানীয় জেলে, মাঝি ও পেশাজীবিদের সচেতনতা বৃদ্ধিতে জনসচেতনতামূলক বক্তব্য প্রদান করেন। উক্ত জনসচেতনামূলক সভায় স্থানীয় প্রশাসন, বনবিভাগের প্রতিনিধি, স্থানীয় জনপ্রতিনিধিগণ এবং স্থানীয় জনগণ উপস্থিত ছিলেন।


বিবার্তা/জাহিদ/লিমন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com