দৌলতপুরে বৃদ্ধকে মাথায় আঘাত করে হত্যা
প্রকাশ : ০৭ অক্টোবর ২০২৩, ১২:০৯
দৌলতপুরে বৃদ্ধকে মাথায় আঘাত করে হত্যা
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার সংগ্রামপুর গ্রাম থেকে খেজের আলী মন্ডল (৬৫) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে দৌলতপুর থানা পুলিশ।


শনিবার (৭ অক্টোবর ) সকাল অনুমানিক ৭:৩০ মিনিটে উপজেলার রিফায়েতপুর ইউনিয়নের খেজের আলী মন্ডলের নিজ বাড়ির পিছনের মাঠে তার মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা থানা পুলিশকে খবর দেয়।


এ বিষয়ে নিহত খেজের আলী মন্ডলের পুত্রবধূ লিপি আরা বলেন, আমি আজ প্রায় দুই মাস যাবৎ আমার বাবার বাড়ি হরিণগাছী গ্রামে ছেলে মেয়ে নিয়ে অবস্থান করছি। আমার স্বামী কাজকর্ম করেনা তাই তার বাবা বিদেশ পাঠানোর জন্য জমি জায়গা লিজ দিয়ে বিদেশ পাঠানোর চেষ্টা করছে। আজ শনিবার (৭ অক্টোবর) দিনগত রাতে মালোশিয়ার ফ্লাইট আমার স্বামীর। আমার স্বামী তাই আমাদের পাশের গ্রাম পিয়ারপুর ইউনিয়নে সাতগাছা গ্রামে খালার বাসায় ছিল। আমার শ্বশুর একা বাড়িতে ছিলো। কে বা কারা তাকে হত্যা করেছে।


নিহত খেজের আলী মন্ডলের ছেলে আনারুল ইসলাম মন্ডল বলেন, আমি বিদেশ যাবো সেই কারণে আমার বাবার সাথে শুক্রবার বিকালে বাড়িতে এসে দেখা করে যায়। রাতে আমি পাশের গ্রামে আমার খালার বাসায় ছিলাম সকালে শুনছি আমার বাবাকে কে বা কারা হত্যা করে মাঠের মাঝে ফেলে গেছে। আমি আমার বাবার হত্যাকারীদের বিচার দাবি করছি।


ঘটনাস্থল পরিদর্শন করেন দৌলতপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম ও ভেড়ামারা -দৌলতপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মহসীন আল মুরাদ।


পরিদর্শন শেষে ভেড়ামারা -দৌলতপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মহসীন আল মুরাদ সাংবাদিকদের বলেন, আমরা খবর পাই সংগ্রামপুর কবরস্থান সংলগ্ন জমিতে একটি মাথা থেঁতলানো মরদেহ পড়ে আছে। খবর পেয়ে মরদেহটি উদ্ধার করে তার পরিচয় নিশ্চিত হই। সে সংগ্রামপুর গ্রামের খেজের আলী মন্ডল। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করে গ্রেফতারের চেষ্টা চলছে।


বিবার্তা/শরীফুল/তুহিন/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com