ব্রাহ্মণবাড়িয়ায় ৭৬ কেজি গাঁজা, বিদেশি মদসহ গ্রেফতার ২
প্রকাশ : ০৪ অক্টোবর ২০২৩, ১৭:০১
ব্রাহ্মণবাড়িয়ায় ৭৬ কেজি গাঁজা, বিদেশি মদসহ গ্রেফতার ২
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

র‍্যাব-৯ এর অভিযানে ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানাধীন এলাকা থেকে ৭৬ কেজি গাঁজা এবং ২ বোতল বিদেশি মদসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।


র‍্যাব-৯ এর এক সংবাদ বিজ্ঞপ্তে জানানো হয়, র‍্যাব দেশের বিভিন্ন অপরাধীদের গ্রেফতারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় র‍্যাব-৯ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানাধীন এলাকা থেকে ৭৬ কেজি গাঁজা এবং ২ বোতল বিদেশী মদসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করে।


গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৯, সিপিসি-১ ব্রাহ্মণবাড়িয়া এর একটি আভিযানিক দল ৩ অক্টোবর, মঙ্গলবার সকাল আনুমানিক ১১:০০ টার সময় ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানাধীন এলাকায় অভিযান পরিচালনা করে ৭৬ কেজি গাঁজা এবং ২ বোতল বিদেশি মদসহ ২ জন পেশাদার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়।


গ্রেফতারকৃত ব্যক্তিরা ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানার মজলিসপুর আমিন পাড়া এলাকার বাসিন্দা মইদর আলীর ছেলে সফর আলী (৩০) এবং একই এলাকার বাসিন্দা মৃত মকবুল মিয়ার ছেলে মহির আলী (৩৫)।


পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের লক্ষ্যে গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে। অতঃপর আসামী ও জব্দকৃত মালামালসহ ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল থানায় হস্তান্তর করা হয়েছে।
র‍্যাব-৯ জানান, মাদকের বিরুদ্ধে সরকার ঘোষিত জিরো টলারেন্স নীতি বাস্তবায়নে র‍্যাব-৯ এর গোয়েন্দা তৎপরতা এবং চলমান অভিযান অব্যাহত থাকবে।


বিবার্তা/নিয়ামুল/পুলক/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com