বিরামপুরে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ নিহত ২
প্রকাশ : ০৪ অক্টোবর ২০২৩, ০৮:৫৮
বিরামপুরে সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ নিহত ২
হিলি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের বিরামপুরে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে এক পুলিশ সদস্যসহ দুই জন নিহত হয়েছে।


মঙ্গলবার (৩ অক্টোবর) দিবাগত রাত ১০টার দিকে বিরামপুর পৌর শহরের কলেজ বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- ফুলবাড়ি উপজেলার লক্ষীপুর এলাকার আফসার উদ্দিনের ছেলে জহুরুল ইসলাম (৩৮) ও লালপুর গ্রামের হাবিবুর রহমান এর ছেলে মোনায়েম হোসেন সুজন। জহুরুল ইসলাম নীলফামারী জেলায় ডিএসবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পদে কর্মরত ছিলেন।


প্রত্যক্ষদর্শীরা জানান, বিরামপুর থেকে যাত্রীবাহী বাস (ওমর ফারুক পরিবহন) নঁগা যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা দুই জন যাত্রীসহ একটি মোটরসাইকেল বিরামপুর পেট্রোল পাম্পের সামনে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষে বাইকের দুই জন আরোহী গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার মৃত্যু ঘোষণা করেন। আহত দুই জনের মধ্যে একজনের শরীরে পুলিশের পোশাক পড়া ছিলো। এঘটনায় স্থানীয়রা যাত্রীবাহী পরিবহনটিকে আটক করে।


বিষয়টি নিশ্চিত করে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সুব্রত কুমার সরকার জানান, বিরামপুর কলেজ বাজার পেট্রোল পাম্পের সামনে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে বাইকের দুই জন আরোহী গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহত দুই ব্যক্তিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত্যু ঘোষণা করেন। তিনি আরও জানান, দূর্ঘটনার খবর পাওয়ার পর পুলিশ হাসপাতাল থেকে প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ থানায় নিয়ে এসেছে।


সেই সঙ্গে স্থানীয় জনতা কতৃক আটক বাসটি থানায় নিয়ে আসা হয়েছে। নিহত জহুরুল ইসলাম নীলফামারী জেলার ডিএসবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ছিলেন। তিনি আজ রাজশাহী বিজ্ঞ আদালতে স্বাক্ষী শেষে নিজ বাড়ি দিনাজপুরের ফুলবাড়িতে আসছিলেন বলে জানান তিনি। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।


বিবার্তা/রব্বানী/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com