ব্রাহ্মণবাড়িয়ায় সৎ সন্তানদের বিরুদ্ধে মাকে হত্যার অভিযোগ
প্রকাশ : ০২ অক্টোবর ২০২৩, ১৭:৫০
ব্রাহ্মণবাড়িয়ায় সৎ সন্তানদের বিরুদ্ধে মাকে হত্যার অভিযোগ
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে সৎ সন্তানদের বিরুদ্ধে বৃদ্ধ মা নুরুন্নাহার (৬৫) কে কীটনাশক পান করিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।


রোববার (১ অক্টোবর) দুপুর ২টার দিকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় নুরুন্নাহারের মৃত্যু হয়। বেলা ১১টার দিকে সিঙ্গারবিল ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে।


নুরুন্নাহার উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের কাঞ্চনপুর গ্রামে পশ্চিম পাড়া এলাকার মৃত আলা বক্সের চতুর্থ স্ত্রী।


নুরুন্নাহারের বড় ছেলে জাহাঙ্গীর আলম বলেন, আমার বাবার দ্বিতীয় স্ত্রী মৃত মাস্টর খাতুনের ছেলে আরব আলী, আলী আকবর এবং মেয়ে মাফিয়া খাতুন ও মিনজু বেগম আমাদের ৫ ভাই-বোনের ৬০ শতাংশ জায়গা ১৭ বছর যাবত দখল করে রেখেছে৷ আমি গত দুইমাস আগে ব্রুনাই থেকে দেশে এসে তাদের জায়গাটি দখলে নিয়ে নির্মান কাজ শুরু করি৷ এরপর আরব আলী ও আলী আকবর, স্থানীয় সেলিম আমাদের জায়গায় নির্মাণ কাজ বন্ধ করে দেন এবং তারা আমাদের মায়ের প্রতি ক্ষেপে যান। আজকে দুপুর ৩টার দিকে এ জায়গা নিয়ে দু-পক্ষের ভাই-বোনেরা বসার সিন্ধান্ত হয়। কিন্তু আমার মা নুরুন্নাহার আজকে সকাল ১১টার দিকে মেঝোছেলে আব্দুল আলীর বাড়ি থেকে ফেরার পথে আরব আলী ও আলী আকবর ও তাদের বোনেরা জোর পূর্বক কীটনাশক পান করিয়ে হত্যা চেষ্টা করেন। পরে তারা নুরুন্নাহারকে মুমূর্ষু অবস্থায় আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


তিনি আরও বলেন, জায়গা সম্পত্তি দখল করার জন্য আমার মাকে হত্যা করেছে তারা। আমার মা মৃত্যুর আগে সবার নাম বলে গেছে।


বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ জানান, বিষপান করে এক বৃদ্ধা আত্মহত্যা করেছে শুনেছি। লাশ উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছি। হত্যা নাকি আত্মহত্যা তা ময়নাতদন্তের পর বলা যাবে।


এদিকে অভিযুক্তদের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করলেও কেউ ফোন রিসিভ করেননি।


বিবার্তা/নিয়ামুল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com