শিরোনাম
দৌলতপুরে পদ্মায় ডুবে শিশুর মৃত্যু
প্রকাশ : ০২ অক্টোবর ২০২৩, ১৫:৩৩
দৌলতপুরে পদ্মায় ডুবে শিশুর মৃত্যু
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে পদ্মা নদীতে ডুবে মো. জুনাইদ হোসেন সাদেক (৬) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। ২ অক্টোবর, সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার মরিচা ইউনিয়নের বৈরাগীরচর মাছের ঘাট এলাকায় পদ্মা নদী থেকে তার ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।


মৃত শিশু দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের ইসলামপুর কামারপাড়া গ্রামের মো. জিয়ারুল ইসলামের ছেলে এবং দক্ষিণ পশ্চিম ফিলিপনগর প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্র।


এলাকাবাসী ও মৃত শিশুর পরিবার সূত্রে জানাগেছে, শিশু জুনাইদ হোসেন সাদেক রবিবার বিকেলে পার্শ্ববর্তী মরিচা ইউনিয়নের বৈরাগীরচর গ্রামে তার খালা নাহারুল ইসলামের স্ত্রী সাগরিকার বাড়িতে বেড়াতে যায়। গতকাল সোমবার সকাল ৯টার দিকে বাড়ির পাশে পদ্মা নদীতে অসাবধান বসত পড়ে গিয়ে শিশুটি ডুবে যায়। প্রায় দেড় ঘন্টা পর বাড়ির লোকজন ভাসমান অবস্থায় শিশুটিকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পরিবারের লোকজন মৃত শিশুকে নিজ গ্রামে নিলে এলাকায় শোকের ছায়া নেমে আসে।


পানিতে ডুবে শিশু মৃত্যুর বিষয়ে দৌলতপুর ওসি রাকিবুল হাসান জানান, দৌলতপুরের বৈরাগীরচরে পদ্মা নদীতে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে। ভাসমান অবস্থায় পদ্মা নদী থেকে শিশুটিকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।


বিবার্তা/শরীফুল/এমজে\

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com