নরসিংদীতে ট্রেনে কাটাপড়ে এইচএসসি পরীক্ষার্থী নিহত
প্রকাশ : ০১ অক্টোবর ২০২৩, ২০:১৬
নরসিংদীতে ট্রেনে কাটাপড়ে এইচএসসি পরীক্ষার্থী নিহত
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীতে ট্রেনে কাটাপড়ে মুমিত হাসান তনু (১৯) নামে এক এইচএসসি পরীক্ষার্থী নিহত হয়েছেন। ১ অক্টোবর, রবিবার সকাল সাড়ে নয়টার দিকে ঢাকা-চট্টগ্রাম রেলপথের নরসিংদী সদর উপজেলার চিনিশপুরে এই দুর্ঘটনাটি ঘটে।


নিহত মুমিত হাসান তনু কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার রাজনেরহাট গ্রামের মোমিন মিয়ার ছেলে। সে নরসিংদীর আব্দুল কাদির মোল্লা সিটি কলেজের মানবিক বিভাগের একজন মেধাবী ছাত্র ছিল।


তার সহপাঠী ও এলাকাবাসী জানায়, চিনিশপুরে হোস্টেলে থেকে কলেজে পড়াশোনা করতেন তনু। প্রতিদিনের ন্যায় সকাল সোয়া নয়টার দিকে কলেজে রওনা হয়। পথিমধ্যে সাড়ে নয়টায় রেললাইন পারাপারের সময় ঢাকা থেকে চট্টগ্রামগামী সুবর্ণা এক্সপ্রেসের নিচে কাটাপড়ে ঘটনাস্থলেই সে মারা যায়।


নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (উপ-পরিদর্শক) কার্তিক চন্দ্র রায় জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।


আবদুল কাদির মোল্লা কলেজের অধ্যক্ষ মাহমুদুল হাসান রুমি জানান, এ মর্মান্তিক ঘটনার খবর পেয়ে কলেজ কর্তৃপক্ষ এবং ছাত্র ছাত্রীরা গভীর শোক প্রকাশ করেছে এবং এ ঘটনাটি তার পরিবারকে জানানো হলে তার পিতা-মাতাসহ আত্মীয় স্বজনরা নরসিংদীতে এসে আইনী প্রক্রিয়া শেষে লাশ গ্রামের বাড়ীতে নিয়ে যায়।


বিবার্তা/কামাল/এমজে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com