গৌরীপুরে র‌্যাবের হেফাজত থেকে আসামির পলায়ন, আহত দুই র‌্যাব সদস্য
প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৫৯
গৌরীপুরে র‌্যাবের হেফাজত থেকে আসামির পলায়ন, আহত দুই র‌্যাব সদস্য
গৌরীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ময়মনসিংহের গৌরীপুর ২৯ সেপ্টেম্বর শুক্রবার রাতে র‌্যাব-১৪ কর্তৃক আটক মাদক ব্যবসায়ী মিজানুর রহমান মিঠু (২৮) হ্যান্ডকাফসহ পালিয়ে গেছে। এ সময় অন্যান্য মাদক ব্যবসায়ীদের হামলায় ২ র‌্যাব সদস্য আহত হয়েছে বলে জানা গেছে।


এ ব্যাপারে র‌্যাব ১৪ এসআই আনিছুর রহমান বাদী হয়ে গৌরীপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলা নং ২২ তারিখ ৩০/৯/২৩ খ্রি.।


থানার মামলা সূত্রে জানা গেছে, র‌্যাব-১৪ কিশোরগঞ্জ কোম্পানী-২ একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নের দৌলতাবাদ গ্রামের জিকু মিয়ার বাড়িতে অভিযান পরিচালনা করে। মাদক ব্যবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ২ পলি ব্যাগ ইয়াবা নিয়ে পালানোর সময় মিজানুর রহমান মিঠুকে আটক করে।


এ সময় মিঠুর ডাক চিৎকারে তার সহযোগী দৌলতাবাদ গ্রামের স্বপন মিয়ার ছেলে জিকু মিয়া (৩০), মো. রফিকুল ইসলাম ওরফে টুকু (২৫), স্বপন মিয়ার স্ত্রী ফরিদা বেগম (৪৫), মৃত গোলাম মোস্তফার স্ত্রী জুলেখা বেগমসহ (৫০) ৪/৫ জন লাঠি সোঁটা, বল্লম ও দেশীয় অস্ত্র নিয়ে র‌্যাব সদস্যদের উপর অতর্কিত হামলা চালায়।


এই সুযোগে আটককৃত মিঠু হ্যান্ডকাফসহ পালিয়ে যায়। তাদের হামলায় র‌্যাব সদস্য কনস্টেবল সীমান্ত দে, সৈনিক ওয়ালীদ হাসান আহত হয়। পরে আহতদের গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে।


বিবার্তা/হুমায়ুন/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com