শিরোনাম
চট্টগ্রামে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে ছাত্রলীগ কর্মী নিহত
প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২৩, ০০:৩০
চট্টগ্রামে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে ছাত্রলীগ কর্মী নিহত
চট্টগ্রাম প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামের মিরসরাই জোরারগঞ্জে আওয়ামী লীগ-বিএনপির সংঘর্ষ এক ছাত্রলীগ কর্মী নিহত হয়েছে।


২৯ সেপ্টেম্বর, শুক্রবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার আজমপুর বাজারে সংঘর্ষের এ ঘটনা ঘটে।


নিহত ছাত্রলীগে কর্মীর নাম জাহিদ হোসেন রুমন। তার বয়স ১৬ বছর। রুমনকে ছাত্রলীগ কর্মী বলে দাবি করেছে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মাসুদ করিম রানা।


সূত্র জানায়, ৫ অক্টোবর বিএনপির ১৫ দিনের কর্মসূচির মধ্যে কুমিল্লা থেকে চট্টগ্রাম অভিমুখে রোডমার্চ উপলক্ষে মিরসরাইয়ে একটি পথসভা করার কথা রয়েছে। তারই প্রস্তুতি হিসেবে শুক্রবার চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নুরুল আমিন চেয়ারম্যান ওচমানপুর ইউনিয়নে একটি সভার প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের লোকজন তাদের ওপর হামলা করে। এতে সংঘর্ষ বেঁধে যায়। এসময় একজন নিহতসহ উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হন।


মিরসরাই উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য শাহিনুল ইসলাম স্বপন দাবি করেন, চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক নুরুল আমিন চেয়ারম্যান স্থানীয় নেতাকর্মীদের নিয়ে একটি প্রস্তুতি সভার আয়োজন করে। সভা শেষে বাড়ি ফেরার পথে আজমপুর বাজারে আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের ওপর হামলা চালায়। এতে বিএনপি, যুবদল ও ছাত্রদলের অন্তত ১৫ নেতাকর্মী আহত হন।


চট্টগ্রাম জেলা পুলিশ জানায়, সংঘর্ষের ঘটনায় একজন নিহত ও একাধিক আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। ওই এলাকায় অভিযান চলছে।


বিবার্তা/লিমন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com