স্বাস্থ্য অধিদপ্তরের অভিযানে সাভারে হাসপাতাল সিলগালা
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১২:০১
স্বাস্থ্য অধিদপ্তরের অভিযানে সাভারে হাসপাতাল সিলগালা
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারের আশুলিয়ায় ডেঙ্গু টেষ্ট করতে সরকার নির্ধারিত ফির চেয়ে অতিরিক্ত টাকা আদায় এবং সাধারণ ফ্রিজে রক্ত সংরক্ষণসহ নানা অভিযোগে একটি হাসপাতাল সিলগালা করেছে স্বাস্থ্য অধিদপ্তর। এসময় ওই হাসপাতাল কর্তৃপক্ষকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।


বুধবার (২৭ সেপ্টেম্বর) সকালে আশুলিয়ার শ্রীপুর বাসস্ট্যান্ড এলাকার দ্বীপ জেনারেল হাসপাতালে অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালত।


নির্বাহী ম্যাজিস্ট্রেট ও আশুলিয়া সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) আশরাফুর রহমান এবং সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সায়েমুল হুদা এ অভিযানে অংশ নেন।


নির্বাহী ম্যাজিষ্ট্রেট জানান, টেস্ট করতে সাধারণ রোগীদের কাছে থেকে সরকারি নির্ধারিত ফি ৩০০ টাকার পরিবর্তে ৫০০ টাকা আদায় করছিলো। এছাড়া সাধারণ ফ্রিজে রক্ত সংরক্ষণ, মেয়াদোত্তীর্ণ রিএজেন্ট পাওয়ার অভিযোগে হাসপাতালটিকে ৫০ হাজার টাকা জরিমানাসহ সিলগালা করে অনির্দিষ্টকালের জন্য বন্ধ করে দেয়া হয়েছে।


অপরদিকে একই অভিযোগে সাভারের হেমায়েতপুরে এস আর ডায়াগনস্টিক সেন্টার সিলগালা ও ত্রিশ হাজার টাকা জরিমানা, ফায়সাল ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ও স্টান্ডার্ড হাসপাতালকে এক লক্ষ ষাট হাজার টাকা জরিমনা করেন ভ্রম্যমাণ আদালত।


বিবার্তা/শরিফুল/মাসুম

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com