ব্রাহ্মণবাড়িয়ায় বিজিবির হাতে ভারতীয় শাড়ি আটক
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২৩, ০০:১৫
ব্রাহ্মণবাড়িয়ায় বিজিবির হাতে ভারতীয় শাড়ি আটক
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুরিয়ার সার্ভিস এসএ পরিবহনের গাড়িতে করে ভারত থেকে আনা বিপুল পরিমাণ শাড়ি পাচারের সময় আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) টাস্কফোর্স।


মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার চান্দুরা ইব্রাহিমপুর এলাকায় অভিযান চালিয়ে এসব শাড়ি আটকের পর জব্দ করা হয়।


টাস্কফোর্সের নেতৃত্ব দেন বিজয়নগর উপজেলা প্রশাসনের সহকারী কমিশনার (ভূমি) মেহেদী হাসান খান শাওন।


তিনি জানান, বিজিবির ব্রাহ্মণবাড়িয়ার অবকাশ ক্যাম্পের সদস্যরা গোপন সংবাদের ভিত্তিতে এসএ পরিবহনের ট্রাকটিকে আটক করে। ট্রাকের চালকসহ সংশ্লিষ্টরা এসব মালামাল সিলেটের আদালত কর্তৃক নিলামকৃত বলে দাবি করেছিলেন। প্রমাণ হিসেবে তারা এসএ পরিবহনের কিছু কাগজপত্র দেখিয়েছেন। পরে টাস্কফোর্সের সদস্যরা এসব কাগজপত্র যাচাই-বাছাই করে জানতে পারেন, গাড়িতে বোঝাইকৃত মালামাল নিলামে কেনা নয়। এ ব্যাপারে মালিকপক্ষের সঙ্গে যোগাযোগ করে নিলামের মালামাল প্রমাণের কোন কাগজপত্র পাওয়া যায়নি। পরে বিজিবি সদস্যরা ট্রাকটিতে রাখা ৬১টি‌ বস্তা ভারতীয় শাড়ি জব্দ করে। বিজয়নগর থানার পুলিশ সদস্যরা অভিযানের সময় উপস্থিত ছিলেন।


এ ব্যাপারে যোগাযোগ করা হলে বিজিবি’র ২৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সৈয়দ আরমান আরিফ বলেন, ‘কুরিয়ার সার্ভিসের কাগজপত্রে ৬১টি বস্তার কথা উল্লেখ রয়েছে। চালানোর কাগজপত্রে ১৮০৩পিস শাড়ির কথা উল্লেখ রয়েছে। তবে প্রকৃতপক্ষে বস্তাগুলোতে কী পরিমান শাড়ি রয়েছে, তা গণনার পর জানানো হবে।


বিবার্তা/নিয়ামুল/সউদ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com